• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলকাতায় সিঁদুর খেলায় মেতেছেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৫:১৬ পিএম
কলকাতায় সিঁদুর খেলায় মেতেছেন অপু বিশ্বাস

দুই বাংলার পরিচিত অভিনেত্রী অপু বিশ্বাস। দুর্গাপূজা উপলক্ষে কলকাতায় অবস্থান করছেন 🐼তিনি। পূজার শুরু থেকেই সেখানে অবস্থান করছে൲ন তিনি।

কলকাতার দূর্গাপূজা মণ্ডপে সিঁদুর খেললেন অভিনেত্রী অপু বিশ্বাস। বুধবার (৫ অক্টোবর) বিজয়া দশমীর দিন সকালের দিকে পশ্চিমবঙ্গের মধ্য কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দে পূজামণ্ডপে সিঁদু♕র খেলেন তিনি। সঙ্গে ছিলেন তৃতীয় লিঙ্গের মুখ অধ্যাপিকা মানবী ๊বন্দ্যোপাধ্যায়, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার অস্ত্রশিল্পীসহ ক্লাবের মহিলারা।

এ সময় অপু বিশ্বাস যেমন অন্যের গালে মুখে সিঁদুর মাখিয়ে দেন ঠিক তেমনিভাবে অন্যরাও তাক⛦ে  সিঁদুর মাখিয🌳়ে শুভেচ্ছা বিনিময় করেন। মিষ্টিমুখও করেন তারা।

পরে সাংব𝔍াদিকদের প্রশ্নের উত্তরে অপু বলেন, “এটা আমার কাছে মনে হয় আমার পাশের দেশ, ဣআমার বন্ধু দেশ  তাই আলাদা করে মনে হয় না অন্য কোথাও এসেছি। আর সিঁদুর খেলা আসলেই একটা অন্যরকম অনুভূতি।  ছোটবেলায় দেখেছি মায়েরা সিঁদুর খেলত সিঁদুর নিচে পড়ে গেলে আমরা তুলে মুখে মাখতাম, আমাদের কেউ দিত না। আজকে নিজেই সিঁদুর খেলছি, খুব ভালো লাগছে।”

কলকাতায় এবারই অপু বিশ্বাসের প্রথম সিঁদুর খেলা। অপু বলেন, “বাংলাদে🐼শে আমার সেভাবে সিঁদুর খেলা হয় না কারণ বাংলাদেশে আমার শুটিং থাকে, হয়তোবা যেখানে যাব সেখানে সেই পরিস্থিতি হয়ে ওঠে না।  এটা ভীষণ ভালো লাগছে যে উদ্দেশ্য নিয়ে কলকাতায় আসা, পূজোটা পরিপূর্ণভাবে দেখব উপভোগ করব সেটাই হচ্ছে।”

এই বছরের ফেব্রুয়ারিতে অপু অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ রিলিজ  হয়েছে। গত মাসে তিনটা সিনেমা রিলিজ হয়েছে তার মধ্যে একটা কলকাতার ছবিও আছে।  এই মাসেই আর একটা সিনেমা রিলিজ হবার কথা রয়েছে বলেও জানান এই অভিনেত্রী। 
 

Link copied!