• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কার সঙ্গে সিঙ্গাপুরে আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৩:২৬ পিএম
কার সঙ্গে সিঙ্গাপুরে আলিয়া
আলিয়া ভাট। ছবিঃ সংগৃহীত

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হিসেবে ভক্তদের কাছে সুপরিচিত আলিয়া ভাট। 𒉰গতবছরের মতো এবছরও নতুন সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

সম্প্রতি ‘ধর্ম প্রোডাকশন’-এর ব্যাꦍনারে নির্মিত ‘জিগরা’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। বাসান বালার পরিচালনায় এই সিনেমার প্র𒁏ধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ‘গাঙ্গুবাই’ খ্যাত এই অভিনেত্রীকে।

সিনেমার শুটিংয়ে বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন আলিয়া। সেখান থেকেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 💙শেয়ার করলেন বেশকিছু ছবি। সহঅভিনেতা ভেদাং রায়নার সঙ্গে খুনসুটির এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘এবার ‘জিগরার সময় চলে এসেছে। শুটিং চলছে। সিনেমা হলে দেখা হ🦩বে ২৭ সেপ্টেম্বর। অপেক্ষায় থাকুন।’

সিনেমাটিতে অভিনয়ের 𝕴পাশাপাশি প্রযোজনাতেও দেখা যাবে আলিয়াকে। ২০২৩ সালের শেষের দিকে সিনেমার একটি টিজার প্রকাশ করা হয়। প্রথম যে লুক প্রকাশ্যে এসেছিল তাতে আলিয়াকে প্যান্ট-শার্ট পরে, কাঁধে ব্যাকপ্যাক নিয়ে উপস্থিত হতে দেখা যায়। টিজারে আলিয়ার কণ্ঠে শোনা যায়, ‘আমার রাখি পরিস না তুই। তুই আমার সুরক্ষায় আছিস। আমি তোর কোনও ক্ষতি হতে দেব না। কখনও না।’

করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও আলিয়া ভাটের ইটারনাল সানশাইন প্রোডাকশনসের যৌথ প্রযোজনায় আসছে ‘জিগরা’। ২০২৪ সাꦕলের ২৭ সেপ্টেম্বর ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে এই সিনেমা।

২০১২ সালে ধর্ম প্রোডাকশন-এর ব্যানারে করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট🦄 অব দ্য ইয়া𓄧র’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন আলিয়া ভাট। এরপর থেকেই দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন ইন্ডাস্ট্রিতে।

Link copied!