• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার কেন ইফতার বিক্রি করলেন না মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:৫৮ পিএম
এবার কেন ইফতার বিক্রি করলেন না মাহি

গত🐼 রমজানের প্রথম দিনে ইফতারি বিক্রি করতে দেখা গিয়েছিল আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহিকে। গাজীপুরে মাহির ‘ফারিশতা’ নামের রেস্তোরাঁয় শুরু করেছিলেন ইফতারি ব্যবসা। সেই রেস্তোরাঁয় সময় দিতে দেখꩲা গেছে মাহিকে। গত রোজায় নিজের ফেসবুক থেকে ফারিশতার সামনে লাইভে এসে ব্যাপক আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।

ঘুরে ঘুরে দেখিয়েছিলেন তার রেস্টুরেন্ট ফারিশতায় ইফতার বিক্রির দৃশ্য। সে সময় সঙ্গে ছিলেন তাঁর স্বামী রাকিব সরকারও। এ বছর আর ইফতারি বিক্রি করতে দেখা গেল না মাহিকে।
কারণ কিছুদিন আꦗগেই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দ𝐆িয়েছেন এই নায়িকা।

বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন মাহি। এ ছাড়াও বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ফের কাজে মন🅰োযোগ দিয়েছেন মাহি। সম্প্রতি বেশ কিছু কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন তিনি। 

এদিকে আজ বিকেলেও রমজানের প্রথম দিনে ফারিশতা রেস্তোরাঁর ফেসবুক পেজ থেকে সে✤খানে থাকা বিভিন্ন পদ ও ইফতারসামগ্রী নিয়ে লাইভ দেখা গেছে। তবে সেখানে এবার আর মাহিকে দেখা যায়নি।

 ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকি🍎বকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে রয়েছে পুত্রসন্তান ফারিশ। বিয়ের পরেই মাহি শুরু করেছিলেন রেস্টুরেন্ট ব্যবসা।

তবে কিছুদিন আগেই বিচ্ছেদের ঘোষণা দিয়ে ব্যবসা থেকে সরে দাঁড়িয়েছেন বলেই জানা গেছে। কিছুদিন⛦ আগে এক সাক্ষাৎকারে অভিনয় নিয়েই ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন মাহি।

 মাহি বলেন, “অনেক প্রস্তাব ছিল আমার কাছে। বড় নির্মাতা ও ভালো প্রযোজনা প্রতিষ্ঠান আমার সঙ্গে কাজ করতে চেয়েছিল। আমি রাজি হলে এ বছর অন্তত পাঁচটি ভালো ছবি করত🍃ে পারতাম। কিন্তু সেটা হয়ে ওঠেনি আমার কারণেই। কেন যেন সবাইকে শুধু ‘না’ বলছ꧑িলাম। বাছবিচার না করেই ফিরিয়ে দিয়েছি সবাইকে। তবে ওই যে বললাম, ঘোর থেকে বাস্তবে ফিরেছি। 

ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেব না। এমনিতে জীবন থেকে অনেকটা সময় চলে গেছে। একজন গ্লামারাস নায়িকার ক্যারিয়ার থাকে ১০ থেকে ১৫ বছর। আমার তো ১০ বছর এরই মধ্যে কেটে গেছে। এখন একের পর এক কাজ করতে চাই। ভালো হলে মাহির মুখ থেকে কেউ ‘না’ শুনতে পাবেন না। 
 

Link copied!