• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ হাসিনাকে মনে প্রাণে ধারণ করা নুসরাত ফারিয়া এখন কোথায়?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৪:৩৬ পিএম
শেখ হাসিনাকে মনে প্রাণে ধারণ করা নুসরাত ফারিয়া এখন কোথায়?
চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সিনেমাটির প্রচারণার সময় তিনি বলেছিলেন, শেখ হাসিনাকে মনে প্রাণে ধারণ করেন, শেখ হাস🙈িনার মতো হতে চান। তিনি সে সময় আরও বলেছিলেন, শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের পর জীবনে আর কখনো অভিনয় না করলেও তার আফসোস থাকবে না। সিনেমায় তিনি মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

কোটা সংস্কার আন্দোলনে তোপের মুখে ৫ আগস্🌼ট  পালিয়ে দেশ ছাড়েন শেখ হাসিনা। এরপর থেকে  নেট দুনিয়ায় নুসরাত ফারিয়ার এসব মন্তব্য নিয়ে চলছ🅠ে কড়া সমালোচনা ও ট্রল।

 একজন লিখেছেন, ‘প্রত্যেক মেয়ের মধ্যে একটা করে হাসিনা আছে, এত বড় গালি দেও♒য়ার জন্য আপনাকে আয়নাঘরে রাখা হবে’।

অপর একজন লিখেছে🦩ন, ‘পালানোর বায়োপিকটা কে করবে?’ কেউ আরও একধাপ ছাড়িয়ে মন্তব্য করেছেন, ‘১ টাকার নায়িকা ভেবেছে হাসিনার পা চেটে উপরে উঠবে, কিন্তু গরীবের শেখ হাসিনার সেটা হলো না’।

 

কেউ কেউ বলছেন, শেখ হাসিনার স্বৈরশাসন প্রত্যক্ষ করেও নুসরাত ফারিয়া তার মতো হতে চেয়েছেন, এর মানে হচ্ছে ফারিয়াও স্বৈরতন্ত্🍃রের সমর্থক। গত এক মাস দেশে শেখ হাসিনা যে গণহত্যা চালিয়েছেন, তার বিরুদ্ধে কোনো প্রতিবাদ তো দূরের কথা, একটাജ শব্দও করেননি এ নায়িকা। বরং বাংলাদেশের এই কঠিন পরিস্থিতিতে সামাজিক মাধ্যমে গ্ল্যামারাস ছবি পোস্ট করে বোঝাতে চাইছেন, দেশ যেমনই থাকুক, তাতে তার কিছুই যায় আসে না।

নেটিজেনদের ♏এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে জনপ্রিয় এই নায়িকাকে অনেকেই খুঁজছেন। তার খোঁজ নিতে গিয়ে জানা গেল এ মুহূর্তে তিনি দেশে নেই। অবস্থান করছেন পশ্চিমের কোনো দেশে। হোয়াটসঅ্যাপে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে কল দিলেও সারা মেলেনি এই অভিনেত্রী। সিনেমা নিয়েও তার খুব একটা ব্যস্ততা নেই। কলকাতার একাধিক সিনেমায় অভিনয়ের কথা বললেও সেগুলো নিয়ে কোনো আপডেট দেননি গত কয়েক মাসে। বাংলাদেশেও তার হাতে উল্লেখযোগ্য কোনো কাজ নেই বলে জানা গেছে। সর্বশেষ জুলাই মাসে তাকে যুক্তরাষ্ট্রে একাট শোতে নায়ক জায়েদ খানের সঙ্গে দেখা গেছে। 

উল্লেখ্য, কোটা আন্দোলন নিয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় সোশ্যাল মিডিয়ায় খুব একটা সরব ছিলেন না নুসরাত ফারিয়া। মৃত ছাত্রদেশের লাশের একটি ছবি পোস্ট করে শুধু লিখেছিলেন, ‘জাতি হিসেবে এর চেয়ে দুঃখজনক আর কিছু নেই..!’
 

Link copied!