• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সন্তান ও সাবেক স্ত্রী নিয়ে যা বললেন রাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৪:১৪ পিএম
সন্তান ও সাবেক স্ত্রী  নিয়ে যা বললেন রাজ
পরীমনি, শরীফুল রাজ। ছবি: কোলাজ

এই সময়ের আলোচিত নায়ক শরীফুল রাজ। ‘গুণিন’ সিনেমার সেটে নায়িকা পরীমনির সঙ্গে আলাপ, প্রেম। একসময় বিয়ের পিঁড়িতেও বসেন তাঁরা। দুজনের সংসার আলো করে আসে সন্তানও। কিন্তু দাম্পত্য জটিলতা🍨য় পড়ে বিচ্ছেদ ঘটে দুজনের। এখন পরীমনি আর রাজ দুই জগতের বাসিন্দা।

রাজ আছেন সিনেমার ব্যস্ততায়, অন্যদিকে কাজ আর দুই সন্তানকে নিয়ে সুখের সংসার পরীর। য🍎দিও ছেলের সঙ্গে খুব একটা দেখ🐼া যায় না রাজকে। এ থেকে সমালোচকদের মনে প্রশ্ন, রাজ কি তাহলে সন্তানের খোঁজখবর রাখেন না বা সময় দেন না?

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ𝓡্ঠানে হাজির হয়ে সন্তান এবং সাবেক স্ত্রী পরীর প্রসঙ্গে নিজের অনুভূতির কথা বলেন রাজ।

‘দেয়ালের দেশ’ অভিনেতা বলেন, ‘অনেক মায়ের পরীর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। ও যেভাবে আমার ছেলেকে আদর-যত্ন করে, তাতে রাজ্য একদিন তার মাকে নিয়ে প্রাউড ফিল ক♔রবে। আমার কাছে মনে হয়, ও ঠিকঠাক ভালো একটা জায়গায় আছে। আমি চাইব ও যেভাবে আছে ভালো থাকুক💫 সুস্থ থাকুক।’

ছেলেকে সময় দেওয়া প্রসঙ্গে রাজ বলেন, ‘যেহেতু আমি নিজেও ব্যস্ত। ওর সঙ্গে দেখা করার, সময় কাটানোর সুযোগ হয় না, ও এখনো অনেক ছোট। তবে সে আমাকে অনুপ্রেরণা জোগায়। আমি অনেক সৌভাগ্যবান যে আমার একটি ছেলে আছে। রাজ্য আমার জীবনে অ🐻নেক গুরুত্বপূর্ণ একজন মানুষ। সবাই আমার ছেলের জন্যে দোয়া করবেন।’

‘আইসক্রিম’ সিনেমা দিয়ে প্রথম আলোচনায় আসেন রাজ। এরপর ‘ন ডরাই’, ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় কাজ করে রাতারাতি তারকা বন🐬ে যান অভিনেতা। গেল ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাজের তিনটি সিনেমা। সে কারণে বলাই যায়, বর্তমান সময়ের ব্যস্তত👍ম নায়ক তিনি।

Link copied!