• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজের সঙ্গে ভিডিও ফাঁস, পরীমনিকে দুষলেন সুনেরাহ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০২:১০ পিএম

মধ্যরাতে হঠাৎ করেই ফাঁস হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা শরীফুল রাজের ভিডিও। সোমবার (২৯ মে) রাত ২টার দিকে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া স্ক্যান্ডাল নিয়ে মুখ খুললেন সুনেরাহ বিন🅷তে কামাল। সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হওয়া ছবি ও ভিডিও নিয়ে আত্মপক্ষ সমর্থন করেন এই অভিনেত্রী।

সোমবার (২৯ মে) রাত ৩টা ১০ মিনিটে নিজের ভেরিফায়েড ফেꩲসবুক আইডিতে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন সুনেরাহ। তিনি লিখেছেন, “আপনারা যে ভিডিওগুলো দেখেছেন, (শরীফুল রাজে꧙র অ্যাকাউন্টে) সেগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ, আমাদের (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে গালি দিতে হয়েছে এভাবে।”

এই অভিনেত্রী আরও বলেন, “ওই সময় তাকে (শর𝐆ীফুল রাজ) একটি ছবি পাঠিয়েছিলাম আমি, এটা🌺 জানানোর জন্য যে শুটিংয়ে মার খেয়েছি আমি (যেখানে লিয়াকত আমাকে মারে, ন ডরাই সিনেমাটি দেখেছেন যারা, তারা জানবেন বিষয়টি), মার খাওয়ার পর কালশিটে পড়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না, এটা জানানোর জন্যই পাঠিয়েছিলাম ছবিটি। শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম।”

এ ছাড়া স্ট্যাটাসের শেষে এসব ছবি 🌳ও ভিডিও ফাঁসের ঘটনায় আকার-ইঙ্গিতে আলোচিত অভিনেত্রী পরীমনিকে দায়ী করেছেন সুনেরাহ। তিনি বলেন, “দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরীফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার ✅(সেই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।”

এর আগে সোমবার (২৯ মে) রাজের ফেসবুক আইডি থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও🌜 ক্লিপ ফাঁস হয়। 

Link copied!