• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘সারফিরা’ সিনেমার টিকিট কাটলেই চা-সিঙাড়া ফ্রি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৩:১৪ পিএম
‘সারফিরা’ সিনেমার টিকিট কাটলেই চা-সিঙাড়া ফ্রি!
অভিনেতা অক্ষয় কুমার । ছবি: সংগৃহীত

করোনায় আক্রান্ত হয়ে বাসায় কাটাচ্ছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এরই মধ্যে শুক্রবার (১২ জুলাই) মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সাꦅরফিরা’। এটি সুধা কোঙ্গারা পরিচ༺ালিত ব্লকবাস্টার তামিল সিনেমা ‘সুরারাই পোত্রু’ এর অফিসিয়াল রিমেক।

সিনেমাটির অবস্থা এতটাই খারাপ যে, দর্শক টানার জন্য ভারতের এ♏কটি বিখℱ্যাত মাল্টিপ্লেক্স দারুণ একটি অফার দিয়েছে। সিনেমার টিকিটের পাশাপাশি মানুষ পাবে চা ও দুটি সিঙারা। এই প্রচারটি বক্স অফিসে সিনেমাটির খারাপ পারফরম্যান্সের জন্য বলেই অনেকে মনে করছে।

♍ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর, বক্স অফিসে সিনেমাটি দ্বিতীয় দিন অর্থাৎ (শনিবার) এক লাফে ৪.৫ কোটি রুপি আয় করেছে। যা প্রথম দিনের সংগ্রহের প্রায় দ্বিগুণ বলা চলে। সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে প্রায় ৫.১ ꦏকোটি রুপি আয় করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, এটি অক্ষয়ের ক্যারিয়ারের সবচেয়ে বাজে ওপেনিং দেওয়া সিনেমার ইতিহাস গড়েছে। প্রথম দিন ꦿবক্স অফিস থেকে সিনেমাটি আয় করে মাত্র ২.৪০ কোটি রুপি, যা অভিনেতার ক্যারিয়ারের গত ১৫ বছরের মধ্যে সর্বনিম্ন।

সুধা কোঙ্গারা পরিচালিত এ সিনেমাটি ভারতꦑসহ বিশ্বে𒐪র ২৫০০ পর্দায় মুক্তি দেওয়া হয়। দর্শক চাহিদা না থাকায় ইতোমধ্যেই সিনেমাটি অনেক হল থেকে নামিয়েও দেওয়া হয়েছে বলে সংবাদ প্রকাশ হয়েছে।

অক্ষয় ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্ব✱াসের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

Link copied!