• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৪ জন গ্রেপ্তার


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৮:৩৮ পিএম
বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৪ জন গ্রেপ্তার

পঞ্চগড়ে তেঁতুলিয়া দর্জিপাড়া একাল𝓰ায় এক বুদ্ধি প💫্রতিবন্ধী তরুণীকে (১৪) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শন🌟িবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় জেলা পুলিশ সুপার সিরাজুল হুদা এক সংবাদ সম্মেলন এ তথ্🐭য জানান।

এꦏর আগে শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে বিজিবির 🐻সহযোগিতায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- তেঁতুলিয়ার দর্জিপাড়া এলাকার আব্দুল্লাহ (২০), একই এলাকার নাহিদ হাসান (১৭), রেদোয়ান হোসেন রতন (১৭) ও সাব্বির হোসেন (১৯ܫ)।

পুলিশ জানায়, ওই বুদ্ধি প্রতিবন্ধী তরুণীর বাড়ি নীলফামারী𒐪 জেলার ডোমার উপজেলার গোমনাতি এলাকায়। গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ওই তরুণী বাসে করে তেঁতুলিয়াতে আসেন। সন্ধ্যায় তেঁতুলিয়া বাজার থেকে আব্দুল্লাহ তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে দর্জিপাড়া গ্রামের বুড়াঠাকুরের আস্তানায় নিয়ে যান। সেখানে একটি ঘরে রাতে আব্দুল্লাহসহ দুইজন তাকে ধর্ষণ করেন। পরদিন শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে দর্জিপাড়া ফরেস্টে নিয়ে আব্দুল্লাহ, নাহিদ, রতন ও সাব্বিরসহ ৬/৭ জন পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেন।

শুক্রবার রাতে ওই তরুণীকে দর্জিপাড়া ফরেস্টে দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে তেঁতুলিয়া মডেল থানায় নিয়ে যান। পরে রাতไেই বিজিবির সহযোগিতায় অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করে। শনিবার তেঁতুলিয়া মডেল থানায় ভুক্তভোগী তরুণীর চাচা নিরঞ্জন চন্দ্র রায় গ্রেপ্তার চারজনসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করে ম🎃ামলা করেন।

পুলিশ সুপার সিরাজুল বলেন, মামলায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্♎তার করা হয়েছে। আদালতে হাজির করে তাদের রিমান্ড আবেদন করা হবে। প্রাথমিক জিজ্ঞা🎉সাবাদে গ্রেপ্তাররা বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!