• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাকিবকে নিয়ে বিসিবির সর্বশেষ বক্তব্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৬:৪৪ পিএম
সাকিবকে নিয়ে বিসিবির সর্বশেষ বক্তব্য
সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

একটি নয়, দুটি টেস্টেই স্বাগতিক পাকিস্তানকে হারিয়ে ইতিহাস সৃষ্টি করেছে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তান সিরিজ শেষে দেশে ফেরেননি বাংলাদেশের বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে দেশে ফিরছে বাংলাদেশ দল। তবে পাকিস্তান থেকেই ইংল্যান্ডে উড়াল দিয়েছেন সাকিব। ইংল্যান্ডে গিয়েছেন কাউন্টি খেলতে। সারের হয়ে সেখা꧅নে একটি ম্যাচ খেলবেন তিনি।

সারের হয়ে এখন মাত্র একটি ম্যাচ খেললেও দলটির সঙ্গে চার ম্যাচের জন্য চুক্তি করেছিলেন সাকিব। বিসিবিও সাকিবকে সেভাবে অ🌜নাপত্তিপত্র দিয়েছিল। তবে ভারত সিরিজে খেলায় সারের হয়ে এক ম্যাচের বেশি খেলতে পারবেন না সাকিব।

আগামী ১৫ সেপ্টেম্বর ভারত সফরে যাবে বাংলাদেশ দল। ভারতে সেদিনই সাকিবেরও যোগ দেওয়ার কথা দলের সঙ্গে। কিন্তু ভারত সফরের পরই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে বাংলাদেশ। দেশের মাটিতে দলের সঙ্গে থাকবেন কিনা সাকিব? এমন প্রশ্নের জবাবে বিসিবির পক্ষ থেকে পরিচালক নাজমুল আবেদিন ফাহꦚিম বলেন, ‘সাকিব পাকিস্তান থেকে ইংল্যান্ড গেছে। ইংল্যান্ড থেকে ভারতে আসবে খেলতে, আপাতত আমরা সেটুকুই জানি। সেটুকুর মধ্যে থাকতে চাই।’

একইদিনে মিরপুরে চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে ফাহিম জানান, ‘হেড আসবে,﷽ এখানেই আসবে।’ এরপর ভারত সিরিজকে সামনে রেখে দলের অনুশীলন নিয়ে ফাহিম বললেন, ‘ইনজুরির কোনো সমস্যা নাই আমি যতটুক জানি। পুরো দলকেই পাওয়া যাবে, সাকিব কাউন্টি খেলতে গেছে, আর বাকি সবা💙ই থাকবে।’

উল্লেখ্য, ১৯ তারিখ থেকে ভারতের মাটিতে শুরু হবে বাংল🌳াদেশ ও ভারতের দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরি🤪জ। কানপুরে ২৭ সেপ্টেম্বর থেকে দুই দলের খেলার কথা দ্বিতীয় ও শেষ টেস্ট। দুটি টেস্টই শুরু হবে বাংলাদেশ সময় সকালে ১০টায়।

এরꦿপরেই টি-টোয়েন্টি সিরিজ। ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ ও ১২ অক্টোবর। এই সিরিজের সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।

Link copied!