• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিদায়ী ম্যাচে দর্শকদের হতাশ করলেন সুয়ারেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০২:১১ পিএম
বিদায়ী ম্যাচে দর্শকদের হতাশ করলেন সুয়ারেজ
গোল করতে না পেরে হতাশ ছিলেন সুয়ারেজ। ছবি : সংগৃহীত

খুব বেশিদিন আগের কথা নয়। মাত্র দু’দিন আগেই ঘোষণা দিয়েছিলেন, ‘এবার আন্তর্জাতিক ফুটবলকে বিদায়। বিশ্বকাপ বাছাইয়ে প্যারাগু🌺য়ের বিপক্ষে শুক্রবারের ম্যাচটাই হবে তার ক্যারিয়ারের𝔍 শেষ।’ রাজধানী মন্টেভিডিওর এস্টাডিও সেন্টেনারিওতে উরুগুয়ের লুইস সুয়ারেজের বিদায়ী ম্যাচ দেখতে তাই হাজির হয়েছিলো প্রায় ৪৮ হাজার দর্শক।

কিন্তু শেষ বেলায় দর্শকদের মন ভরাতে পারেননি উরুগুয়ের ইতিহাসে অন্যতম সেরা এই ফ🐟ুটবলার। কোনো গোল করতে পারেননি। করাতেও পারেননি। শেষ পর্যন্ত প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচটি হলো গোলশূন্য ড্র।

১৭ বছরের ক্যারিয়ারে উরুগুয়ের হয়ে মোট ১৪৩টি ম্যাচ খেলেছেন লুইস সুয়ারেজ। এর মধ্যে গোল করেছেন তিনি ৬৯টি। উরুগুয়ের ইতিহাসে তিনিই সর্বোচ্চ গোলের অধিকারী। সে সঙ্গে দ্বিতীয় সর🍌্বোচ্চ ম্যাচও খেলেছেন তিনি।

এস্টাডিও সেন্টেনারিওয় সুয়ারেজের বিদায়ী ম্যাচ উপলক্ষে উৎসবে পরিণত হয়। কিন্তু প্য𝄹ারাগুয়ের শক্তিশালী ডিফেন্স সেই উৎসবে পানি ঢেলে দেয়।

প্যারাগুয়ে মাঠে নেমেছিলো নতুন কোচ গুস্তাভো আলফারোর অধীনে। এই ম্যাচটাতে ছিল কোচের অভিষেক। তার পরিক🥂ল্পনাতেই সুয়ারেজের ফেয়ারওয়েলটাকে রাঙানো গেলো না।

এই ড্রয়ের কারণে অবশ্য💯 অবস্থানের পরিবর্তন হলো না উরুগুয়ের। ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লাতিন আꦺমেরিকা অঞ্চলে দ্বিতীয় স্থানে রয়েছে উরুগুয়ে। ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে প্যারাগুয়ে।

Link copied!