• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেহজাবীনের সিনেমার প্রিমিয়ার আজ, টিকেট বিক্রি শেষ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ১০:৫৭ এএম
মেহজাবীনের সিনেমার প্রিমিয়ার আজ, টিকেট বিক্রি শেষ
অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক থেকে

টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মেহজাবীন চৌধুরী অভিনীত ‘সাবা’ সিনেমার প্রিমিয়ার শনিবার (৭ সেপ্টেম্বর👍)। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এই চলচ্চিত্র উৎসব। উদ্বো🌱ধনী চলচ্চিত্র হিসেবে প্রদর্শনী হয়েছে ডেভিড গর্ডন গ্রিন পরিচালিত ‘নাটক্র্যাকার্স’ সিনেমার। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বেন স্টিলার।

এবারের উৎসবটি দেশের চলচ্চিত্রপ্রেমীদের জন্য বিশেষ কিছু। কারণ, উৎসবে জায়গা করে নিয়েছে বাংলাদেশি চলচ্চিত্র ‘সাবা’। ডিসকভারি প্൲রোগ্রামে নির্বাচিত হয়েছে ছবিটি। এটি ছাড়াও এই বিভাগে জায়গা করে নিয়েছে আরও ২৩টি চলচ্চিত্র।

অভিনꦓেত্রী মেহজাবীন চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সাবা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এটি নির্মাতা মাকসুদ হোসেনেরও প্রথম সিনেমা।

নির্মাতা ও অভিনেত্রীর প্রথম ছবিটি🐎 প্রথমবারের মতো দর্শকের সামনে আসছে। উৎসবে আজ ‘সাবা’ সিনেমাটির🦩 বিশ্ব প্রিমিয়ার হচ্ছে। জানা গেছে,, ৮ ও ১৪ সেপ্টেম্বর আবারও প্রদর্শিত হবে সিনেমাটি।

উৎসব শুরুর আগেই অবশ্য ‘সাবা’র প্রদর্শনীর সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে। মেহজাবীন চৌধুরী জানান, ‘টিকিট ছাড়ার পর কয়েক মিনিটে♚র মধ্যেই বিক্রি শেষ হয়ে যায়। বন্ধুদের জন্য তিনটি টিকিট কাটার চেষ্টা করেও পাননি। উৎসবে তিনটি প্রদর্শনীতে ছবিটি দেখার সুযোগ পাবেন দর্শকেরা। এ ছাড়া আরেকটি বিশেষ প্রদর্শনী আছে, সেটি কেবল আমন্ত্রিত সাংবাদিক, নির্মাতা ও শিল্পীদের জন্য।’

ফিউশন পিকচার্সের ব্যানারে নির্মিত ছবির চিত্রনাট্য লি💜খেছেন মাকসুদ ও ত্রিলোরা খান। চিত্র গ্রহণ করেছেন বরকত হোসেন পলাশ।

এখনꦅো দেশে মুক্তি পায়নি ‘সাবা’। ছবিটি দেশের দর্শকদের সামনে কবে আসবে, জানতে চাইলে নির্মাতা মাকসুদ জানান, আগামী বছরের শুরুর দিকে ছবিটি দেশে মুক্তি পাবে। এর আগে ছবিটি নিয়ে আরও কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাওয়ার পরিকল্পনা রয়েছে।

দীর্ঘদিন ধরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্র নির্মাণ🌳 করছেন মাকসুদ হোসেন। নির্মাণের 𒉰পাশাপাশি চিত্রনাট্যকার হিসেবেও তিনি পরিচিত। বর্তমানে ‘বেবিমুন’ নামে পরবর্তী সিনেমার চিত্রনাট্য করছেন তিনি।

এদিকে রবিউল আলম রবির ওয়েব ফিল্ম ‘ফ⭕রগট মি নট’ বুধবার মুক্তি পেয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্🐻ম চরকিতে। প্ল্যাটফর্মটির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের চতুর্থ সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী । 

Link copied!