• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাওনা টাকা পরিশোধ না করায় পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খুন


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৯:৩২ পিএম
পাওনা টাকা পরিশোধ না করায় পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খুন
পরকীয়া প্রেমিক আক্তার হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : সংগৃহীত

কুমিল্লায় মা-ছেলে ও ভাতিজিসহ তিনজনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার (৬ সেপ❀্টেম্বর) রাতে হোমনার শ্রীমদ্দি চরের গাও এলাকা থেকে আক্তার হোসেন (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্ব🐟র) রাতে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের ব🤡ড় ঘাগুটিয়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন- ঘাগুটিয়া এলাকার মো. শাহপরানের স্ত্রী মাহমুদা আক্তার (৩৫), তাদের ৯ ꦐবছরের ছেলে সাহাত এবং ভাতিজী তিশ🐻া (১৪)।

পুলিশ বলছে, পাওনা টাকা পরিশোধ না করায় পরকীয়া প্রেমিকের হাতে খুন হন ওই নারী। আর এই হত্যাকাণ্ড💮 দেখে ফেলায় নিহতܫের ছেলে ও ভাতিজিকেও হত্যা করা হয়।

শনিবার (৭ সেপ্ট꧃েম্বর) দুপুরে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, নিহত মাহমুদার সঙ্গে গ্রেপ্তার আক্তার হোসেনের দীর্ঘদিনের পরকীয়া প্রেম ছিল। এই সুবাদে আক্তারের কাছ থেকে মাহমুদা ৪০ হাজার টাকা ধার নেন। সেই টাকা দিতে ব্যর্থ হলে আক্তার তার ওপর ক্ষিপ্ত হন।

বুধবার সন্ধ্যায়𝄹 আক্তারকে পাওনা টাকা ফেরত দেবেন বলে বাড়িতে ডাকেন মাহমুদা♍। এক পর্যায়ে দুজন তর্কে জড়িয়ে পড়েন। এসময় মাহমুদার মাথায় আঘাত করে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন প্রেমিক আক্তার।

এ ঘটন🎐া দেখে ফেলায় মাহমুদার ছেলে সাহাত এবং ভাতিজী তিশাকেও মাথায় আঘাত করে ও গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যান আক্তার। পরদিন বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে প্রতিবেশীরা তাদের মরদেহ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসেಞ মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, এ ঘটনায় নিহত মাহমুদার বাবা থানায় একটি হত্যা মামলা করেছেন। এরপর শুরু হয় পুলিশি তদন্ত। তথ্যপ্রযুক্তির সহায়তায় আক্তারকে শনাক্ত করতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে আদালতে তোলা হলে ঘটনার দায় স্বীকার করে ১৬৪♛ ধারায় জবানবন্দি দেন আক্তার।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!