• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিলিয়নিয়ারের তালিকায় এবার সেলেনা গোমেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০২:৩২ পিএম
বিলিয়নিয়ারের তালিকায় এবার সেলেনা গোমেজ
সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

সেলেনা গোমেজ জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী, অভিনেত্রী এবং উদ্যোক্তা। এছাড়া যুক্তরাষ্ট্রের অন্যতম কনিষ্ঠ স্বনির্ভর বিলিয়নিয়ারের তালিকায় সম্প্রতি নাম উঠলো এই শিল♎্পীর। ব্লুমবার্গের তথ্য অনুযায়ী, ৩২ বছর বয়সী সেলেনার ম🍌োট সম্পদের পরিমাণ বর্তমানে ১.৩ বিলিয়ন ডলার।

ছোটবেলায় বার্নি এবং ডিজনি চ্যানেলের তারকা হিসেবে খ্যাতি অর্জন করা সেলেনা গোমেজের বিপুল সম্পদের বেশিরভাগই এসেছে তার ‍‍`রেয়ার বিউটি‍‍` নামক মেকআপ কোম্পানি থেকে। যা তিনি পাঁচ বছর আগে প্রতিষ্ঠা করে▨ছিলেন। ব্লুমবার্গ জানিয়েছে, বর্তমানে এই কোম্পানিতে তার শেয়ার মূল্য ১ বিলিয়ন ডলারেরও বেশি। এই ব্র্যান্ডের সাফল্য তাকে টেইলর সুইফট এবং রিহানার মতো কনিষ্ঠ স্বনির্ভর নারী ধনীদের তালিকায় নাম লিখিয়েছে🧜।

এছাড়াও, সেলেনা গোমেজ মানসিক স্বাস্থ্য প্ল্যাটফর্ম ওয়ান্ডারমাইন্ড-এ বিনিয়োগ করার পাশাপাশি সংগীত, অভিনয়, সম্পত্তি, সামাজিক যোগাযোগমাধ্যম এবং পা🦄র্টনারশিপ থেকে বি𒐪ভিন্ন উপায়ে আয় করেন।

ব্লুমবার্গের তথ্য মতে, লুই ভিতোঁ, কোচ এﷺবং পুমার মতো ব্র্যান্ডের সঙ্গে এন্ডোর্সমেন্ট চুক্তি থেকে গোমেজ মিলিয়ন মিলিয়ন ডলার আয় করেছেন। তিনি হুলুর জনপ্রিয় সিরিজ ‍‍`অনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং‍‍`-এ অভিনয়ের জন্য প্রতি সিজনে কমপক্ষে ৬ মিলিয়ন ডলার আয় ক⭕রেছেন। এই সিরিজটি সম্প্রতি পঞ্চম সিজনের জন্য নবায়ন করা হয়েছে।

টেক্সাসে জন্ম নেওয়া গোমেজ প্রায় তিন দশক ধরে জনসমক্ষে রয়েছেন। গত বছর এই গ𓄧ায়িকা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশি অনুসরণকারী নারী হয়েছিলেন। ইনস্টাগ্রামে তার ৪২৪ মিলিয়নেরও বেশি অনুসরণকারী রয়েছ💛ে, যা টেইলর সুইফট এবং কাইলি জেনারের চেয়েও বেশি।

উল্লেখ্য, সেলেনা গোমেজের কণ্ঠে সর্বশেষ প্রকাশিত গান ‘সিঙ্গেল সুন’। এটি গেলো বছর প্রকাশ হয়েছিল। ক’দিন আগে সেলেনা যুক্ত হয়েছেন মার্কিন গায়িকা লিন্ডা রনস্ট্যাডের বায়োপিকে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে ꧅অভিনয় করছেন তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

Link copied!