• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহরুখের দেখা পেতে প্ল্যাকার্ড নিয়ে অবিরাম অপেক্ষা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৪:৪০ পিএম
শাহরুখের দেখা পেতে প্ল্যাকার্ড নিয়ে অবিরাম অপেক্ষা
শাহরুখ খান। ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের দেখা পেতে হাতে প্ল্যাকার্ড নিয়ে অবিরাম অপেক্ষারত এক ভক্ত। টানা ৩৫ দিন তিনি শাহরুখের বাড়ি মান্নাতের সামনে অবস্থান করছেন। কিছুতেই এক পা-ও নড়ছেন নাﷺ। 

লক্ষ্য একটাই, বাদশার দেখা চাই✨। এই ভক্তের নাম শেখ মোহম্মদ আনসারি।  তার বাড়ি ঝাড়খন্ডে। শাহরুখের সঙ্গে দেখা করতে তিনি এতটাই উদগ্রীব যে নিজের ব্যবসা বন্ধ করে মুম্বাইয়ে হাজির হয়েছেন।

শেখ মোহাম্মদ আনসারি বলেন, ‘শাহরুখ আমার প্রিয় নায়ক। আমি ওর সবচেয়ে বড় ভক্ত। ওর সঙ্গে তো দেখা করতেই হবে। শাহরুখের সঙ্গে দেখা করাই আমার জীবনের সবচেয়ে বড় জয় হবে। ওর সঙ্গে দেখা করার জন্য ব্যবসা বন্ধ করে�🃏� আমি এখানে এসেছি। ওর সঙ্গে দেখা করেই আবার ফিরে যাব। এটা আমার কাছে অদম্য আকাঙ্ক্ষা হয়ে উঠেছে।’

শাহরুখের এ🍃ই অনুরাগী জানান, “এটা তার কাছে কোন উন্মাদনা নয়। তার কথায়, “আমার মন যা চেয়েছে আমি তাই করেছি। আমি শুধু শাহরুখের সঙ্গে একবার দেখা করতে চাই।” এদিকে আনসারির ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটাগরিকেরা তার একাগ্রতার প্রশংসা করেন।”

এক নেটিজেন মন্তব্য ক⭕রেন, “যখনই মুম্বাই যাই, একবার হলেও আমি মান্নাতের সামনে যাই। যদি শাহরুখের একটা ঝলক দেখতে পাই, এই আশায়। যদিও ওকে দেখার আশা শূন্য শতাংশ। তবুও আশা রাখি। একজন সত্যিকারের শাহরুখ-ভক্তই এই আনসারির অবস্থা বুঝতে পার𓂃বে।”

তবে কেউ কেউ তির্যক মন্তব্যও করেছেন আনসারির উদ্দেশে। একজন লেখেন, “এই ৩৫ দিন ঈশ্বরের প্র🍸ার্থনা করলে বা বাবা-মায়ের সেবা করলে কাজে দিত।”

এদিকে এবছর শাহরুখ খান ভারতের সর্বোচ্চ করদাতা হয়েছেন। ২০২৪ সালে ✱৯২ কোটি টাকা কর দিয়েছেন তিনি।

-টাইমস অব ইন্ডিয়া

Link copied!