• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুত্রসন্তানের বাবা হলেন নিতিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০২:০২ পিএম
পুত্রসন্তানের বাবা হলেন নিতিন
নিতিন-শালিনী। ছবি: সংগৃহীত

ফুটফুটে পুত্রসন্তানের বাবা হলেন ভারতের তেলেগু সিনেমার জনপ্রি𒐪য় নায়ক নিতিন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) নিতিনের স্ত্রী শালিনী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এটি এই দম্পতির প্রথম সন্তান। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রক🌠াশ করেছে।

নিতিন তার ইনস্টাগ্রামে পুত্রের হাতের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে নিতিন লেখেন, ‘🔜আমাদের পরিবারে নতুন তারকাকে স্বাগতম।’ এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন নিতিন ও তার স্ত্রী। ভক্ত-অনুরাগীদের পাশাপাশি নিতিনের সহশিল্পীরাও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

অভিনন্দন জানিয়ে অভিনেত্রী সামান্থা রুথ প্রভু লেখেন, ‘ওএমজি! অভিনন্দন!’ শ্রেয়া সরন লেখেন, ‘অভিনন্দন।’ তা ছাড়াও রাশমিকা মান্দানা, বরুণ তেজ, নন্দিতাসহ অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।
২০২০ সালে ২৬ জুলাই পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন নিতিন-শালিনী। নিতিন অভিন💦য়ের মানুষ হলেও শালিনী এই অঙ্গনের নন। যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেছেন শালিনী।

নিতিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক্সট্রা অর্ডিনারি ম্যান’। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন শ্রীলীলཧা। অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমাটি গত বছরের ৮ আগস্ট মুক্তি পায়। ১০ কোটি রুপি বাজে♏টের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৩৫ কোটি রুপির বেশি।  

Link copied!