• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘তুফান’ টাইটেল ট্র্যাকে যেমন অ্যাকশন তেমনি থ্রিলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০১:২১ পিএম
‘তুফান’  টাইটেল ট্র্যাকে যেমন অ্যাকশন তেমনি থ্রিলার
শাকিব খান। ছবি: ভিডিও থেকে

প্রকাশ হল শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার টাইটেল ট্র্যাক। বুধবার (৫ জুন) রাতে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি টাইটেল ট্র্যাকটি তাদের পেইজে প্রকাশ করে। প্রকাশের প্রথম দিনে শুভেচ্ছা আর প্রশংসার বন্যায় ভাসছে ‘তুফান’-এর টাইটেল ট্র্যাক।
ফেসবুকে প্রায় ৩৫ হাজার ফলোয়ার কমেন্ট করেছেন। একজন লিখেছেন-
এই তুফান অদম্য, অপরাজেয়, প্রবল ! এই তুফান আসছে ইতিহাস গড়তে।
আরেক জন লিখেছেন-‘তুফান’ ঈদে কাঁপন ধরাবে।


রায়হান রাফীর সিনেমা মানেই ধামাকা। তবে আলোচনারও কমতি নেই। এবার সমালোচনাকে টপকে আনকাট সেন্সর পেয়েছে শাকিব-রাফীর ‘তুফান’। থেমে নেই এর চমক। আসছে একের পর এক। গুণী নির্মাতা রায়হান রাফী তার ফেসবুকে টাইটেল ট্র্যাক প্রকাশ করেছ𒈔েন।

শাকিব খানের ‘তুফান’ ছবির টাইটেল ট্র্যাকটি দেখে ভক্তদের সিনেমা দেখার আগ্রহ বেড়ে গেছে বহুগুণে। যেমন অ্যাকশন তেমনি থ্রিলার! প্রতি মুহূর্তে শাকিব খানকে🐲 দর্শক আবিষ্কার করেছে নবরূপে।

২ মিনিট ১৩ সেকেন্ডের এই ট্র্যাকে দৃষ্টি আটকে রাখতে পেরেছে রায়হান রাফী। দুর্দান্ত মেকিংয়ে বাংলার সুপারস্টার হয়ে উঠেছেন অনবদ্য চরিত্র। এর আগে প্রকাশিত সিনেমাটির প্রথম গান দর্শকের মুখেꦿ মুখে শোনা যাচ্ছে। বোঝাই যাচ্ছে গানসহ ‘তুফান’ সিনেমা ব꧅াজিমাত করবে কোরবানির ঈদে।

গত ৭ মে নেট দুনিয়ায় প্রকাশ করা হয়েছিল ১ মিনিট ২২ সেকেন্ডের টিজার। সেখানে অ্যাকশন আর রহস্যে ভরা পুরো সিনেমাতেই টান টান উত্তেজনা অনুভব করেছেন দর্শক।

সিনেমাটিতে কেন্দ্রꦦীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।♚ তার বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকেও।

এ সিনেমায় আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমা﷽ন বাবু, গাজী রাকায়েত, এꦓকে আজাদ সেতু এবং হাসনাত রিপনের মতো তারকারা। ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করেছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।  

Link copied!