• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লাইভ কনসার্টে গুলিবিদ্ধ হয়ে মঞ্চে লুটিয়ে পড়লেন গায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২, ২০২৩, ০২:৩৩ পিএম
লাইভ কনসার্টে গুলিবিদ্ধ হয়ে মঞ্চে লুটিয়ে পড়লেন গায়িকা

লাইভ কনসার꧙্ট চলাকালে গান গাইতে গাইতে গুলিবিদ্ধ হয়েছে♌ন গায়িকা নিশা উপধ্যায়। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের বিহারের সরন জেলায়।

হিন্দুস্তান টাইমস জানায়, উপনয়ণ উপলক্ষে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে ඣগান গাওয়ার সময় গায়িকা নিশাকে গুলি করলে গুলিটি তার পায়ে লাগে। এতে লুটিয়ে পড়েন গায়িকা, যার জেরে বিশৃঙ♐্খল পরিস্থিতি তৈরি হয়। বর্তমানে পাটনার ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, নিশার গান শুনে উত্তেজিত হয়ে সেলিব্রেশন মুডে ছিলেন আগত দর্শক। এরপর কয়েকজন ব্যক্তি আকাশের দিকে বন্দুক তাক করে গুলি চালাতে শুরু করেন। বিহার-উত্তরপ্রদেশে ঘরোয়া অনুষ্ঠানে ওপে💯ন ফায়ার নতুন ঘটনা নয়, গুলি চালানোর🌠 সময় একটি গুলি গিয়ে নিশার শরীরে লাগে। তাৎক্ষণিকভাবে মঞ্চে লুটিয়ে পড়েন গায়িকা। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য জ্ঞান হারিয়েছিলেন নিশা।

এক পুলিশ কর্মকর্তা বলেন, “এ ঘটনার ব্যাপারে আমরা জেনেছি। কিন্তু এখন পর্যন্ত কোনো লি𒊎খিত অভিযোগ জমা পড়েনি। আমরা গোটা বিষয়টা খতিয়ে দেখছি। কীভাবে গুলি চলল এবং🎃 সেই গুলি চালানোর পেছনে কারা রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।”

 

 

Link copied!