• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় অভিনেতা, ভেঙে গেল বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩, ০৩:০৫ পিএম
অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় অভিনেতা, ভেঙে গেল বিয়ে

🍸কলকাতার ছোট পর্দার জনপ্রিয় মুখ সুরভী সান্যাল ও সুমন দে। ‘তুমি যে আমার মা’, ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে অভিনয় করে তারকাখ্যাতি লাভ করেন অভিনেতা সুমন। অভিনেত্রী সুরভীর সঙ্গে বছরখানেক ধরে প্রেম তার। বিয়ের কথাও ছিল দুই অভিনয়শিল্পীর।

সম্পর্কে থাকায় পারিবারিকভাবে বিয়ের কথা চূড়ান্ত হওয়ার পরেই যেন বিপত্তি ঘটে! ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছ🦹ে, ফ্ল্যাটে অভি🤪নেতাকে অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন হবু স্ত্রী অভিনেত্রী সুরভী। তারপর সম্পর্ক থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

সুরভী নিজেই ꦓসে কথা স্বীকার করেছেন। জানিয়েছেন, ফিফা বিশ্বকাপ ফাইনালের রাতের ঘটনা। সুমনকে তার ফ্ল্যাটে হাতেনাতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন তিনি। এতে মুখের ভাষা হারিয়ে ফেলেন অভিনেত্রী। এখনো তিনি বিশ্বাস করতে পারছেন না যে, বিয়ে ঠিক হওয়ার পরও এভাবে বিশ্বাসঘাতকতা করা হয়েছে তার সঙ্গে।

অভ𒊎িনেত্রী জানান, এর আগেও ঝগড়া হয়েছে তাদের। ঝগড়াꦆর পর বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সুমন। আবার পরে সব মিটমাট হয়ে একসঙ্গে সুখের সংসারের স্বপ্ন এঁকেছেন তারা।

এদিকে গত কয়েক দিন ধরে সোশ্যালে দুঃখের পোস্ট শেয়ার করছ🐷েন অভিনেত্রী। ভালোবাসার এই পরিণতি যেন কিছুতেই মেনে নিতে পারছেন না।

সুরভী জানান, প্রকাশ্যেই টেলিভিশনে বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার। রাস্তাঘাট🍨ে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। এ কারণে খারাপও লাগছে। এক মাস হলো সুমনের সঙ্গে কোনো যোগাযোগ♋ নেই।

Link copied!