• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টেকনো মিউজিক ফেস্টিভ্যাল কাঁপাতে আসছে বাদশাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:০৮ পিএম
টেকনো মিউজিক ফেস্টিভ্যাল কাঁপাতে আসছে বাদশাহ
টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। ছবি: সংগৃহীত

টেকনো স্পার্ক ২০ সিরিজ লঞ্চিং উপলক্ষে ঝাকঝমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে অনুষ্ঠিতꦐ হতে যাচ্ছে টেকন🅘ো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। এই ফেস্ট কাঁপাতে ঢাকায় আসবেন ভারতীয় র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশাহ।

🐬আগামী ১ মার্চ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) অনুষ্ঠিত হবে টেকনো মিউজিক ফেস্ট। বিনোদনে ভরপুর অনুষ্ঠানটিতে থাকত💫ে যাচ্ছে চমকপ্রদ সব আয়োজন। শ্রোতাদের মুগ্ধ করার সকল উপকরণ থাকছে এই টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে।

আদ✃িত্য প্রতীক সিং সিসোডিয়া, তার মঞ্চ নাম বাদশাহ হিসাবেই সবচেয়ে বেশি পরিচিত। তিনি হিন্দি, হরিয়ানি ও পাঞ্জাবী গানের জন্য বিখ্যাত। বাদশাহ এরই মধ্যে তার বহুমুখী প্রতিভার কারণে ভারতেরജ গণ্ডি পেরিয়ে বিশ্বজুড়ে পরিচিতমুখ হিসেবে সুনাম অর্জন করেছেন। পরপর তিন বছর ধরে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত সেলিব্রিটি হিসেবে তিনি ফোর্বস ইন্ডিয়ার টপ ১০০ জন সেলিব্রেটির তালিকায় স্থান পেয়েছেন।

গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর লক্ষ তরুণদের কাছে একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে জায়গা করে নেওয়া। 🔴বিষয়টি মাথায় রেখে তরুণদের উন্মাদনাকে বিবেচনায় নিয়েই আয়োজন করা𓄧 হচ্ছে এই টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট।

এতে মূল মঞ্চে বাদশাহের সঙ্গে যোগ দিচ্ছেন বাংলাদেশে🥀র মিউজিক ইন্ড্রাস্টির সনামধন্য কয়েকজন জনপ্রিয় ফেইস, যার মধ💝্যে থাকছে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়। লাইনআপটি শ্রোতাদের মিউজিক্যাল পারফমেন্সের মাধ্যমে সুরের মোহে আচ্ছন্ন করবে।

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের টিকিট এখন কিনতে পাওয়া যাচ্ছে। টিকিট সম্পর্কে অনুসন্ধান এবং ক্রয় করতে ভিজি꧅ট করুন //꧂www.facebook.com/TECNOMobileBangladesh ।

Link copied!