• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কালের কণ্ঠসহ ৩ পত্রিকা অফিসে হামলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৯:৪০ এএম
কালের কণ্ঠসহ ৩ পত্রিকা অফিসে হামলা

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের গণমাধ্যম কার্যালয়ে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে প্রতিষ্ঠানটির কালের কণ্ঠ, বাংলাদেশে প্রতিদিন, রেডিও ক্যাপিটাল, নিউজ টোয়ཧেন🌼্টিফোরের গণমাধ্যম অফিসে।

সোমবার (১৯ আগস্ট) বেলা আড়াইটার দিকে লাঠি, রড ও দেশীয় অস্ত্র নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট꧂ মিডিয়ায় হামলা চালায় দুর্বৃত্তরা।

এ সময় প্রতিষ্ঠানটির ভবন ও পার্কিংয়ে থাকা যানবাহনে ব্যাপক ভাঙচুর চালানো হয়। ভেতরে প্রবেশ করে তছনছ করা হয় কালের কণ্ঠ ও রেডিও ক্যাপিটাল অফিস। ভেঙে ফেলা হয় প্রতিষ্ঠানগুলোর💞 নিউজ রুমে থাকা কম্পিউটার, প্রযুক্তিগত সরঞ্জামাদিসহ সবকিছু। ভাঙচুর করা হয় পার্কিংয়ে থাকা অন্তত ২০টি❀ যানবাহন।

এসময় দুর্বৃত্তদের হামলার শিকার হন মিডিয়া হাউজে কর্মরত গণমাধ্যমকর্মীসহ নিরাপত্তার দায়িত্বে থাকা বেশ কয়েকজন। হেনস্থা করা হয় বেশ কয়েক🌠জ🔯ন নারী কর্মীকেও।

বিষয়টি নিয়ে শিক্ষার্থꦆী ও সমন্বয়করা বলছেন, এই হামলার সঙ্গে শিক্ষার্থীদের ক♕োন সম্পর্ক নেই। হামলার নিন্দা জানিয়ে এ বিষয়ে কঠোর ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন তারা।

গত ১৮ জুলাই রামপুরার বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ভবনে হামলার ঘটনা ঘটে। ওই সময় ব🐎িটিভি ভবনের মূল ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে ভাঙচুর চালানো হয়। এছাড়া ভেতরে থাকা কয়েকটি গাড়িতে ভাঙচুর কꦍরা হয়। তবে, পাঁচ তারিখে সরকারের পট পরিবর্তনের পর সময় টিভি, একাত্তর, এটিএন নিউজ, এটিএন, গান বাংলা, ডিবিসিসহ বেশ কিছু গণমাধ্যমে হামলার ঘটনা ঘটে।

Link copied!