• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাভারে সাবেক ত্রাণ প্রতিমন্ত্রীসহ ৩২১ জনের বিরুদ্ধে মামলা


সাভার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৯:৫৮ পিএম
সাভারে সাবেক ত্রাণ প্রতিমন্ত্রীসহ ৩২১ জনের বিরুদ্ধে মামলা

সাভারে বিশ্ববিদ্যালয় ছাত্র সাজ্জাদ হোসেন (১৯) হত্যার ঘটনায় সাবেক ত্রাণ প্রতিমন্ত্রীসহ ৩২১ জনের নাম উল্লেখ করেꦚ সাভার মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যায় সাভার মড🍨েল থানার পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুর রাশিদ মা🍬মলার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সকালে নিহতের বাবা আলমগীর বাদী হয়ে সাভার মডেল থানায় এ মামলা করেন।

নিহত সাজ্জাদ হোসেন সাভারের আউকপাড়া এলাকার আলমগীরের ছেলে। সাজ্জাদ সোঁনারগাওয়ে একটি বেসরকারি বি🉐শ্ববিদ্💜যালয়ের শিক্ষার্থী ছিলেন।

মামলায় সাবেক দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম,  সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, পৌর মেয়র আব্দুল গণি, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, ২নং ওয়ার্ড  কমিশনার নজরুল ইসলাম মানিক মোল্লা, ৩নং ওয়ার্ড কমিশনার শানজিদা আক্তার মুক্তা,  ৫নং ওয়ার্ড কমিশনার মশিউর র♌হমান খান সম্রাট, ১নং ওয়ার্ড কমিশনার রমজান আহমেদ, ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান জি এস মিজান, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, এরশাদুর রহমান এরশাদ, আব্দুল হালিম , সুজন মিয়া, আতাবুর ওরফে শিপন, মিনহাজ উদ্দিন মিনা, ইলিয়াস মিয়া, মহসিন বাবু, রিপনসহ ৩২১ জনের নাম উল্লেখ করা হয়েছে।

নিহত সাজ্জাদের ছোট বোন নিশাদ তাসনিম বলেন, “৫ আগস্ট সকাল ৭টার দিকে আমার ভাই সাজ্জাদ সাভার বাসস্ট্যান্ডে যায়। সেখান গেলে আমাদের পরিবার থেকে বেশ কয়েকবার ভাইয়ের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করি। কিন্তু ফোন ধরেনি। এরপরে বিকেল ৪টার দিকে আমার বাবার মোবাইলে একজন ফোন করে জানায় ভাইয়ের গুলি লাগছে এনাম মেডিকেলে আছে। পরে আমাদ♔ের পরিবার সবাই হাসপাতালে যায়। পরে ৬ আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।”

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুর রাশিদ বলেন, “🎃আলমগীর নামে এক ব্যক্তি একটি হত্যা মামলা করেছেন। এতে ৩২১ জনের নাম উল্লেখ করে মামলা দায়🌠ের করা হয় বলে জানান তিনি।

Link copied!