• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুগে যুগে এমন হার্টথ্রব তৈরি হয়, শাকিব প্রসঙ্গে অপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:০৮ এএম
যুগে যুগে এমন হার্টথ্রব তৈরি হয়, শাকিব প্রসঙ্গে অপু
শাকিব খান ও অপ বিশ্বাস। ছবি। সংগৃহীত

একটা সময় মাসজুড়ে মুক্🔯তি পেত অপু বিশ্বাসের সিনেমা। এ꧙ক ঈদে তার পাঁচটি সিনেমাও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

তবে হঠাৎ করেই সেই তালিকায় ছেদ পড়ে। দীর্ঘ সময় ছিলেন সিনেমা থেকে দূরে। সেই বিরতি কাটিয়ে কাজে ফিরে একের পর এক কাজ করছেন অপু বিশ্বাস।
অতীতের কথা স্মরণ করে অপু বিশ্বাস বলেন, একটা সময় এক ঈদে আমার পাঁচটি সিনেমাও মুক্তি পেয়েছꦿে। কাজ শুরুর পর থেকে মাসে দু-তিনটা সিনেমা মুক্তি পেত। মাঝে কাজে একটু অনিয়মিত ছিলাম। যার কারণে ধারাবাহিকতা রক্ষা হয়নি। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হয়েছি। এখন দম ফেলার সময় পাচ্ছি না।

কথা প্রসঙ্গে অপুর কথায় উঠে আসে বর্তমান সিনেমার হালচাল। তিনি বলেন, আমাদের চলচ্চিত্র কিন্তু আস্তে আস্তে সেই আগের সোনালী দিনটা ফিরে পাচ্ছে। সবকিছু সুন্দর হচ্ছে। আমার সেই চিরচেনা জায়গা ফ♐িরে আসছে। অনেক বছর পর একই মাসে দুটি সিনেমা মুক্তি পাওয়া আমার জন্য ভাগ্যের। সেই𒐪 সঙ্গে আনন্দের। খুবই ভালো লাগছে। এটি সত্যিই আমার জন্য আশীর্বাদ। ভক্ত-দর্শকের কাছে এতটুকুই চাওয়া থাকবে যে, এ রকম যেন প্রতি মাসে কাজ উপহার দিতে পারি।

রাতারাতি কিছু হয় না, তার জন্য অপেক্ষা করতে হয় উল্লে💯খ করে অপু বলেন, ভালো কাজের জন্য নিজেকে তৈরি করতে হয়। আজ থেকে তিন-চার বছর আগে এমনও শুনতে হয়েছে আমি আর সিনেমায় ফিরতে পারব না। আলহামদুলিল্লাহ, আপনাদের দোয়ায় কাজে ফিরেছি। ব্যক্তি কাজের জায়গাও অনেক বেড়েছে। প্রডাকশন হাউজ চলমান। একটা ব্যবসা শুরু করেছি। অভিনেত্রী হিসেবেও কাজ করছি। সব মিলিয়ে আমার ব্যস্ততা আছেই। কাজের জন্য দম ফেলার সুযোগ পাই না।

এদিকে ক্রমেই নিজেকে ছাপিয়ে যাচ্ছেন চিত্রতারকা শাকিব খান। প্রতিনিয়ত এই নায়ক নিজেকে ভাঙছেন। দর্শক থেকে🌞 শুরু করে নায়কের প্রশংসায় পঞ্চমুখ অপু বিশ্বাসও। শাকিব প্রসঙ্গে তিনি বলেন, যুগে যুগে একটা এরকম হার্টথ্রব তৈরি হয়। হার্টথ্রবের জন্য সত্যিই যুগ লাগে। সেই সময়টা আর আসবে না সেটা বলব না তবে, শাকিব খান তো কাউকে আটকে রাখেনি। সে অন্য শিল্পীদের যেভাবে সুযোগ দেয় অন্যরা যদি তার অবস্থান☂ে থাকত কখনোই তাকে সেই সুযোগ দিতো না এবং মেপে কথা বলত না।

তিনি আরও বলেন, শাকিব খান বুঝেশুনে কথা বলেন। প্রতিটি মানুষ তার যোগ্যতা দিয়ে আসবে। সে (শাকিব) তার যোগ্যতা দিয়ে আজকের অবস্থানে এসেছেন এবং নিজেকে প্রমাণ করেছেন। সে প্রতিনিয়ত প্রশংসিত কাজ করছেন। এটা বাংলা🧸দেশের নাগরিক হিসেবে গর্বের।

এসময় অপ🍃ু বিশ্বাস তার সমালোচনাকারীদের বিষয়েও কথা বলেন। তার ভাষ্য, যাদের কাজ নেই তারাই আমাকে নিয়ে সমালোচনা করেন। এটা তাদের মধ্যেই সীমাবদ্ধ। আমি আমার কাজটি করে যাচ্ছি।

Link copied!