• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে কারণে বয়সে ছোট ছেলেকে বিয়ে করলেন সোহিনী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০১:৩৫ পিএম
যে কারণে বয়সে ছোট ছেলেকে বিয়ে করলেন সোহিনী
সোহিনী সরকার ও শোভন গাঙ্গুলি। ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। অভিনেতা রণজয়ের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জ꧟ড়িয়েছেন তিনি। ছয় বছরের ছোট এই গায়কের সঙ্গেই নাকি আংটি বদল করেছেন সোহিনী। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

ভালোবাসার কাছে বয়স যেন কোনো বাধা নয়। সেটা আরও একবার প্রমাণ করলেন সোহিনী। ছয় বছরের ছোট প্রেমিকের গলাতেই মালা দিতে চলেছেন এই অভিনেত্রী। টলিপাড়ার গুঞ্জন রয়েছে, সম্প্রতি বিদেশে ছﷺুটি কাটাতꩲে গিয়ে বাগদান সেরেছেন সোহিনী-শোভন।

যদি🐟ও এখন পর্যন্ত তাদের সম্পর্কের কথা꧂ মুখে স্বীকার করেননি শোভন-সোহিনী। বাগদানের গুঞ্জন চাউর হলে নীরব ছিলেন দুজনেই। যদিও পরে শোভন বিষয়টি অস্বীকার করেন। এবার ভারতীয় গণমাধ্যমে বাগদান-বিয়ে নিয়ে কথা বলেন সোহিনী।

গায়ক শোভনের সঙ্গে বাগদানের বিষয়ে সোহিনী সরকার ভারতীয় একটি গণমাধ্যমে বলেন, আমার অনওামিকায় কোনো আংটি দেখা যাচ্ছে না তো! আসলে বিষয়টি হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চান, সত্যিটা কী।

এ সময় অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, শোভনকে বিয়ে করার পরিকল্পনা রয়েছে কি না? জবাবে সোহিনী বলেন, চারপাশে অনেক বিয়ে হচ্ছে। তবে আমার মনে হয়, বিয়ে দেখে বিয়ে করে নেওয়া সাংঘাতিক ব্যাপার। আমি ঈশ্বরে বিশ্বাসী। নিশ্চয়ই ভালো কিছু হবে। বেশির ভাগ সময় আমরা𝓡 ভাবি যে, আমরা একা একাই সব করছি। কিন্তু আমাদের জন্য ঈশ্বরের পরিকল্পনা করাই থাকে, আমরা শুধু বাস্তবায়ন করি।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী। ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ সিরিয়ালে অভিনয় করে নজর কাড়েন তিনি। ২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান সোহিনী। 
 

Link copied!