• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভেঙে গেল হানি সিংয়ের সংসার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০৯:৫২ পিএম
ভেঙে গেল হানি সিংয়ের সংসার

বছর দুয়েক ধরেই শোনা যাচ্ছিল, ফাটল ধরেছে বলিউডের গায়ক হানি সিংয়ের সংসারে। স্ত্রীর সঙ্গে চলছে মামলা মোকদ্দমা। অবশেষে মঙ্গলবার (৭ নভেম্বর) দিল্লির পারিবারিক আদালত এ বিষয়ে রায় জানিয়ে বিবাহবিচ্ছেদ মঞ্জুর💮 করেছেন।

প্রায় ১৩ বছরের হানি ও তার স্ত্রী শালিনী তলওয়ারের দাম্পত্য জীব𒅌নের ইতি। প্রায় আড়াই বছরের বেশি সময়ে ধরে চলা এ মামলার বিষয়ে করা দ্বিতীয় প্রস্তাবের অনুমতি দেন প্রধান বিচারক পরমজিৎ সিং।

২০১১ সালের জানুয়ারিতে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তলওয়ার।⭕ তার ১১ বছর পর ꦑগত সেপ্টেম্বরে হিন্দু বিবাহ আইনের ১৩ (বি) ধারার অধীনে পারিবারিক আদালতে পারস্পরিকভাবে বিবাহবিচ্ছেদের আবেদন করা হয়েছিল। আদালত তাদের ৬ মাসের মেয়াদ মঞ্জুর করে আবেদনটি গ্রহণ করেন। আইন অনুসারে, বিবাহবিচ্ছেদের আবেদন করার পর থেকে ছয় থেকে ১৮ মাস সময় পিছিয়ে দেওয়া হয়। যার উদ্দেশ্য হলো বিবাহবিচ্ছেদ পদক্ষেপের বিষয়ে আরও একটু চিন্তা করার জন্য সময় এবং সুযোগ দেওয়া।

সম্প্রতি এই সময় দেওয়ার মেয়াদ শেষে দ্বিতীয় প্র🔥স্তাব গ্রহণ করেন আদালত। হানির পক্ষে অ্যাডভোকেট ঈশান মুখোপাধ্যায় সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, “দ্বিতীয় প্রস্তাব মঞ্জুর করা হয়েছে এবং বিবাহ𓆉বিচ্ছেদের ডিক্রি জারি করা হয়েছে।”

তবে এ নিয়ে বেশি কিছু বলতে চাননি অ্যাডভোকেট ঈশান মুখোপাধ্যায়। কারণ এটি একেবারেই একটি ব্যক্তিগত বিষয়। শালিনীর পক꧟্ষে উপস্থিত আইনজীবী বিবেক সিংও এই👍 বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেন।

পꦡ্রসঙ্গত, এর আগে ২০২১ সালের অগাস൲্টে দিল্লির তিস হাজারি আদালতে গায়কের বিরুদ্ধে মামলা করেছিলেন শালিনী তলওয়ার। যদিও উভয় পক্ষের সমঝোতায় অভিযোগ প্রত্যাহার হয়েছিল।

এদিকে, ইয়ো ইয়ো হানি সিংও নতুন প্রেমে মজেছেন। ২০২২ সালের ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে তার গার্লফ্রেন্ড টিনা থাদানির সঙ্গে নতুন সম্পর্কের কথা ঘোষণা করেন। সংবাদমাধ্যমের সঙ্গে তিনি র্য꧙াপার জানিয়েছౠিলেন কীভাবে তিনি বন্ধুদের মাধ্যমে তার বান্ধবী টিনার সঙ্গে পরিচিত হয়েছিলেন।

টিনা থাদানি একজন কানাডিয়ান অভিনেত্রী ও মডেল, যিনি এখন মুম্বাইয়ে থাকেন। হানি সিংয়ের নতুন গান ‘প্যারিস কা ট্রিপ’-এ দেখা গেছে তাকে। এছাড়া এই অভিনেত্রী একজন চলচ্চিত্র নির্মাতাও। ‘দ্য লেফটওভারস’ নামে একটি শর্টফিল্ম পরিচালনা করেছেন। যা শিক্🗹ষাগত বৈষম্য ও মুম্বাইয়ের বস্তিতে নিম্ন-আয়ের গোষ্ঠীর মুখোমুখি লড়াইয়ের ওপর ভিত্তি করে নির্মিত।

Link copied!