• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৪ মে মুক্তি পাচ্ছে নিরব-স্পর্শিয়ার ‍‍`সুস্বাগতম‍‍`


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০২:২২ পিএম
২৪ মে মুক্তি পাচ্ছে নিরব-স্পর্শিয়ার ‍‍`সুস্বাগতম‍‍`
নিরব-স্পর্শিয়ার ‍‍`সুস্বাগতম‍‍` সিনেমার একটি দৃশ্য

আগামী ২৪ মে মুক্তি পেতে যাচ্ছে শফিকুল আলম পরিচালিতꦕ সিনেমা ‍‍`সুস্বাগতম‍‍`। বনবীথি মুভিজ প্রযোজিত এ সিনেমায় দ্বিতীয়বারের মত  জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও অর্চিতা স্পর্শিয়👍া। এতে দেখা যাবে স্পর্শিয়ার স্বপ্ন পাইলট হওয়া। সিনেমাটি প্রেমের হলেও একজন মেয়ের বিমানের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে এগিয়ে যায় ছবির গল্প। যে গল্প শহর ও গ্রাম থেকে উঠে এসেছে।

সিনেমাটি নিয়ে চিত্রনায়কꦏ নিরব বলেন, ‍‍`সুস্বাগতম‍‍` সিনেমায় আমাকে দুটি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনে চুল ও দাড়ি কাটতে হয়েছে। অভিনয়ই আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত আমি। আশা করছি পর্দায় 🦹সিনেমাটি দর্শক উপভোগ করবেন।

অর্চিতা স্পর্শিয়া সিনেমাটি বলেন, নিরবের সঙ্গে এর আগে একটি সিনেমায় কাজ করেছি, আমাদের দুজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই ‍‍`সুস্বাগতম‍‍` এ আমাদের কাজটা করতে সহজ হয়েছে। তা ছাড়া পরিচালক কাজটি খুব যত্ন নিয়ে করেছেনꦅ। আমি আশাবাদী।

উল্লেখ্য, ‍‍`সুস্বাগতম‍‍` সিনেমার পরিচালক সফিকুল আলম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাশ করে বাংলাদেশ বিমান বাহিনীতে অফিসার পদে যোগ দেন এবং উইং কমান্ডার হিসেবে অবসরপ্রাপ্ত হোন। পাশꦍাপাশি লেখালেখিতে মনযোগী এই নির্মাতার ছয়টি বই প্রকাশ হয়েছে।

Link copied!