• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিবের ‘তুফান’ আতঙ্কে সরে দাঁড়াচ্ছে ঈদের অন্য ছবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২৪, ১২:১১ পিএম
শাকিবের ‘তুফান’ আতঙ্কে সরে দাঁড়াচ্ছে ঈদের অন্য ছবি
তুফান সিনেমায় মিমি ও শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমা আসছে এইꦓ ঈদে। এর তথ্য আগাম জানতে পেরে আতঙ্কে ঈদ থেকে সরে দাঁড়াচ্💛ছে ঈদে মুক্তির দৌড়ে এগিয়ে থাকা  এক ডজন চলচ্চিত্র।

এবারের কোরবানির ঈদে মুক্ဣতির দৌড়ে ছিল ১১ টি সিন꧟েমা। ভক্ত-দর্শকদের অনেকে ভেবেছিল শাকিব খান, আরিফিন শুভ, সিয়াম আহমেদ, শরিফুল রাজদের প্রতিদ্বন্দ্বিতায় জমে উঠবে ঈদ। কিন্তু না, একে একে সরে দাঁড়াচ্ছে ছবিগুলো।

শুরুতে জানা গিয়েছিল শরিফুল রাজ অভিনীত ‘কবি’ ঈদের দৌড় থেকে সরে দাঁড়িয়েছে। এরপরই জানা গেল, আজমেরী হক বাঁধন অভিনীত ‘এশা মার্ডার—কর্মফলౠ’ও আসবে না। পরশু জানা গেল সিয়াম আহমেদ ✱অভিনীত ‘জংলি’ও পিছিয়ে যাচ্ছে। আরিফিন শুভ অভিনীত ‘নীলচক্র’ ঈদে আসবে কি না সে বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানা যায়নি।

এদিকে, শাকিব খান ও রায়হান রাফী জুটির ‘তুফান’-এর টিজার ও গান মুক্তির পর বেশ সাড়া পড়েছে।
অনেকে ভাবছেন, এই ছবির কারণে অন্যরা একে একে সরে পড়ছেন। তবে গতকাল জানা গেল, ‘ময়ূরাক্ষী’ থাকছে ঈদে। রাশিদ পলাশের ছবিটিতে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি, সুদীপ বিশ্꧟বাস দীপ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এরই মধ্যে প্রযোজক সমিতিতে নিবন্ধনও করা হয়েছে ছবিটি।

পলাশ বলেন, ‘সাত মাস আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছি আমরা। ঈদের দৌড়ে যে ছবিগুলো আছে, বেশির ভাগের তো শুটিংই সম্পন্ন হয়নি⛄। দুই মাস আগেই ঈদে মুক্তির ঘোষণা দিয়েছি। সেভাবে প্রচার-প্রচারণাও শুরু করেছি। এই সপ্তাহে নতুন গান 🎉প্রকাশিত হবে।

স𒀰ামনের সপ্তাহে আসবে ট্রেলার। আমরা হল মালিকদের সঙ্গেও আলোচনা করছি। দর্শকরা ঈদে ছবিটি দেখতে পারবেন বলে কথা দিলাম।’

Link copied!