• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিবের নায়িকা ইধিকার কোমড় ধরে নাচলেন নিরব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৬:৩৩ পিএম
শাকিবের নায়িকা ইধিকার কোমড় ধরে নাচলেন নিরব
নিরব ও ইধিকা পাল। ছবি: সংগৃহীত

সুপারস্টার শাকিব খানের নায়িকা ইধিকার কোমর ধরে নাচলেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব। সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজন করা হয়েছে বাঙালিদের 💙উৎসব ‌‘বাংলা কার্নিভ্যাল ২০২৪’। ২২ জুন আলোকজ্জ্বল শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সেখানে অংশগ্রহণ করবেন দ🦩ুই বাংলার তারকারা। এতে অংশ নেব চিত্রনায়ক নিরব। তার সঙ্গে পারফর্ম করেন  ‘প্রিয়তমা’ খ্যাত নায়িকা ইধিকা পাল। নিরব তার ইধিকার কোমর ধরে নেচে মাত করেন।


সেখান থেকেই নিরব জানান, ‘দারুণ এক অভিজ্ঞতা হলো। স্টেজ শোতেই খুব ভালো রেসপন্স পেয়েছি দুবাইয়ে আমাদের বাঙালি ভাইবোনের কাছ থেকে। সামনে দুবাইয়ে যে কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করবো।
ইধিকার সঙ্গে পারফর্ম প্রসঙ্গে নিরব বলেন, শাকিব ভাইয়ের প্রিয়তমা একটি কালজয়ী গান। শাকিব ভাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ইধিকা পাল। ইধিকার সঙ্গে মঞ্চে আমি ꦚপারফর্ম করলাম। প্রবাসী ভাইবোনরা আমাদের দুজনকে বেশ ভালোভাবে গ্রহণ করেছেন, উপভোগ করেছেন তারা।

ইধিকা সম্পর্কে এ অভিনেতা বলেন, ইধিকা অসাধারণཧ একজন মেয়ে। আমরা যখন নাচের অনুশীলন করছিলাম তখন সে আমাকে ভালোভাবে বিষয়গুলো বুঝিয়ে দিচ্ছিল। খুবই সহযোগিতাপূর্ণ মনোভাব তার।

বাংলা কার্নিভ্য▨াল ২০২৪ আয়োজন করেছেন ব༒াংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অন্যতম কর্ণধার অনন্য মামুন। এই আয়োজনে চিত্রনায়ক জায়েদ খান, প্রতিক হাসান, প্রীতম হাসানসহ অনেকেই অংশগ্রহণ করেন ।

 

Link copied!