• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জওয়ান’ এর অ্যাকশন দৃশ্য নিয়ে শাহরুখ বিতর্কে


তপন বকসি
প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৩:২৬ পিএম
‘জওয়ান’ এর অ্যাকশন দৃশ্য নিয়ে শাহরুখ বিতর্কে

শাহরুখ খান মানেই বলিউডে বিতর্ক। এই বিতর্ক তার স্টারডমের অংশ। ‘পাঠান’ ঝড়ের পর এবার আসছে শাহরুখের নতুন ছ🦄বি ‘জওয়ান’। জওয়ানের শুটিং চলাকালীন এর ১০ সেকেন্ডের একটি ক্লিপ অত্যন্ত গোপনে কেউ ফাঁস করে দিয়েছেন সামাজিক মাধ্যমে। ১০ সেকেন্ডের এই ক্লিপে শাহরুখকে স্টাইলিশ অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাচ্ছে। ওই সিকোয়েন্সে গোঁফ লাগানো শাহরুখের ঠোঁটে জ্বলছে সিগার🐬েট। হাতে এক বিশাল আকার তলোয়ার। সেই অবস্থাতেই তিনি রোমাঞ্চকর এক ফাইটিং দৃশ্যে অভিনয় করেছেন।


তবে শেষ পর্যন্ত কপিরাইট অ্যাক্ট ভঙ্গ করায় সোশ্যাল মিডিয়া থেকে ‍‍`জওয়ান‍‍` ছবির ওই দৃশ্য সরিয়ে দেওয়া হয়। 
‍‍`জওয়ান‍‍` ছবিতে শাহরুখের ডবল রোল করছেন। একই সঙ্গে এই ছবিতে একটি বিশেষ ক্যামিও  চরিত্রে রয়েছেন ♍দীপিকা পাড়ুকোন। এছাড়া এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন সঞ্জয় দত্ত। 👍একটি বিশেষ ক্যামিও চরিত্রে দেখা যাবে তাকে । 

এছাড়াও অভিনয় করেছে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, ঋদ্ধি ডোগরাসহ অনেকে। সিনেমাটি এখন আলোড়ন তোলার অপেক্ষায়। আগামী ২ জুন মুক্তি পাবে এ ছবি।
দক্ষিণের নামকরা পরিচালক অ্যাটলির সঙ্গে অভিনয় জীবনের প্রথম ছবি করছেন শাহরুখ। ২০১৮ সালে ‍‍`জিরো‍‍` ছবির ব্যর্থতার পর টানা চার বছর শাহরুখ অভিনয় থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন। সেই সময় তিনি দীর্ঘদিন রোমান্টিক ইমেজে অভিনয় করার পর অন্য পথে হাঁটার সিদ্ধান্ত নেন। 
তার পরেই তিনি ‍‍`পাঠান‍‍`, ‍‍`জওয়ান‍‍`- এর মতো ছবি সাইন করেন। তাই চার বছর নির্বাসনে কাটানোর পর ‍‍`পাঠান‍‍` ছবিতে অ্যাকশন হিরো হিসেবেই নতুন করে দর্শকদের কাছে ফিরে এসেছেন শাহরুখ। তাতে সাফল্যও পেয়েছেন। 
‍‍`পাঠান‍‍`-এর পর ‍‍`জওয়ান‍‍` ছবিতেও শাহরুখ সেই ভাবমূর্তি বজায় রাখছেন। ফাঁস হবার ১০ সেকেন্ডের ঐ দৃশ্যে দেখা যাচ্ছে ঠোঁটে জলন্ত সিগারেট, হাতে তরোয়াল ছাড়াও ছেঁড়া জিন্স, চোখে-মুখে ক্ষতের দাগ নিয়ে তিনি ঝাঁপিয়ে পড়ছেন শত্রু নিধনে। ফাঁস 𒆙হওয়া ১০ সেকেন্ডের এই দৃশ্য দেখে শাহরুখের অনুরাগীরা রীতিমতো উত্তেজিত ও রোমাঞ্চিত। পর পর ছবিতে শাহরুখের এই ভাবমূর্তি দেখার 🍷পর তার অনুরাগীরা একটা বিষয় নিশ্চিত যে এই ছবি আবার নতুন করে নজির গড়বে।

 

Link copied!