• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আলিয়াকে ধমক দিলেন সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১১:১২ এএম
আলিয়াকে ধমক দিলেন সালমান খান

বলিউড ভাইজানখ্যাত অভিনেতা সালমান খানের চড়া মেজাজের কথা কারোর অজানা নয়। এবার সেই চড়া মেজাজের শিকার হলেন বলিউড অভিন💙েতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী।

ভারতীইয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানায়, সপ্তাহখানেক হয়েছে ‘বিগ বস ওটিটির’র ঘরে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া। এরই মধ্যে সালমান খানের ধমক খেলেন তিনি। নি🎶জের বিব🔥াহিত জীবন নিয়ে শোয়ে আলোচনা শুরু করেছিলেন। আর তাতেই ভাইজানের বিরাগভাজন হন তিনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, সপ্তাহান্তের বিশেষ পর্বে সালমান খান কাউকে অনুগ্রহ দেখান না। এর ওপরে আবার নওয়াজের সঙ্গে তার সম্পর্ক বেশ ভালো। ‘বজরঙ্গী ভাইজান’, ‘কিক টু’-তে ไএকসঙ্গে কাজ করেছেন দুজনে।

শনিবার তিনি আলিয়াকে বলেন, “ভালো করে শুনে নাও, তোমার ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের কারও কোনো মাথাব্যথা নেই। যদি ভেবে থাকো যে এই শোয়ে নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বল꧃বে, জেনে রাখো এসব কিন্তু চলবে না।”

আলিয়াকে উদ্দেশ করে সালমান বলেন, “তুমি ঘরে-বাইরে এ নিয়ে প্রচুর কথা বলেছ। সবাইকে ধরে ধরে নিজের মতামত জানিয়েছ। কিন্তু আমি স্পষ্ট করে বলে দিই, এসব আর চলবে না। তোমার স্বামী, শাশুড়ি, ননদ কিংবা অন্য𒐪 আত্মীয়দের নিয়ে কোনো কথা বলবে না।”

বেশ কিছুদিন ধরেই নওয়াজ-আলিয়ার দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে। একে অপরের বিরুদ্ধে এনেছেন বিস্তর অভিযোগ। এ নিয়ে মামলা-পুলিশের ভোগান্তিও কম পোহাতে হয়নি। এর মধ্যেই নতুন সম্পর্কে জড়িয়েছ♓েন আলিয়া। নওয়াজ ব্যস্ত তার অভিনয় নিয়ে। শুক্রবার মুক্তি পেয়েছে ‘টিকু ওয়েডস শেরু’। এতে নওয়াজের বিপরীতে অভিনয় করেন অবনীত কৌর।

 

 

Link copied!