• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদে ভক্তদের নতুন সুখবর দিলেন সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ০৩:০৪ পিএম
ঈদে ভক্তদের নতুন সুখবর দিলেন সালমান খান
সালমান খান। ছবি : সংগৃহীত

এবা🦂র ঈদে সালমান খানের কোনো ছবি মুক্তি পাচ্ছে না। তাই বলে অবশ্য ভক্তদের একদমই নিরাশ করেননি বলিউড ভাইজান। পবিত্র ঈদুল ফিতরের দিন নিজের নতুন নাম জানান দিলেন তিনি।

সম্প্রতি সালমান খান নতুন ছবির কথা ঘোষণা দিয়েছিলেন। তিনি জানিয়েছি𒈔লেন ‘গজনি’ ছবিখ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ঈদের দিন এই ছবির নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। ছবিটির নাম ‘সিকন্দর’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি।

চ🔥লতি🌸 বছরে ঈদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি ছবি। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সামাজিক মাধ্যমে সালমান লেখেন, “এই ঈদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর ‘সিকন্দরের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা।”

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সালমানকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েꦑছেন এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান।

মুরুগাদস এই প্রথ✤ম সালমানকে নি🅠য়ে ছবি পরিচালনা করতে চলেছেন। শোনা যাচ্ছে, ছবিতে সালমানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনো অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে। ছবিটি আগামী বছর ঈদে মুক্তি পাবে।

Link copied!