• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পরীমনির স্ট্যাটাসের জবাব দিলেন নির্মাতা দীপংকর দীপন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৮:০৮ পিএম
পরীমনির স্ট্যাটাসের জবাব দিলেন নির্মাতা দীপংকর দীপন

তারকা দম্পতি শরিফুল রাজ-পরীমনি সম্পর্ক  এখন ‘টক অব দ্য টাউন’। সম্প্রতি রাজের 🌌ফেসবুক আইডি থেকে কয়েকজন নায়িকার সঙ্গে রাজের ভিডিও ও স্থিরচিত্র প্রকাশ্যে আসে। এ নিয়ে দ্বন্দ্বে জড়া🌊ন পরী-সুনেরাহ-রাজ।

বিষয়টি নিয়ে চলচ্চিত্র নির্মাতা দীপঙ্কর দীপনের দেয়া এক ফেসবুক স্ট্যাটাস শেয়ার করে পরীমণি এই নি♔র্মাতাকে 𒊎উদ্দেশ্য করে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন। এবার পাল্টা স্ট্যাটাস দিলেন দীপঙ্কর দীপন।  

এর আগে সোমবার (৫ জুন) বেলা ১১টার দিকে নিজের ভেরিꦰফায়েড ফেসবুক প্রোফাইলে একটি স্ট্যাটাস দেন নির্মাতা দীপংকর দীপন। যেখানে পরীমণিকে তাদের ব্যক্তিগত জীবন এভাবে প্রকꦫাশ্যে না আসার অনুরোধ করেন তিনি।

মঙ্গলবার (৬ জুন) পরীমণির স্ট্যাটাসের পাল্টা জবাব দিলেন দীপংকর দীপন। নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টে পরিচালক বল𒀰েন, “পরী, জীবন আসলেই খুব দামি, খඣুব আদরের। তাই তাকে মুক্তার মতো খোলসে ঢেকে রাখতে হয়, গোপন রাখতে হয়, যত্নে আগলে রাখতে হয়। আমাদের সবার জীবনে সমস্যা আছে, বড় বড় সমস্যা আছে, সেগুলোকে মুক্তার মতো খোলসে ঢেকে রাখাই জীবনের সৌন্দর্য।”

তিনি বলেন “জীবন♏টাকে খোলা খাতা করে ফেলবে, অনেকে সেখানে পড়বে-লিখবে। কিন্তু বৃষ্টি এলে সেই খাতা বুকে আগলে বাঁচানোর কেউ থাকবে না। আর একটি বিষয় কি জানো, সামগ্রিক বিচারে ব্যক্তিগত জীবন আসলেই তুচ্ছ, আজ আমি হুট করে মরে গেলে কিছুই থেমে ♔থাকবে না। এমন কি পৃথিবীটা বামন গ্রহ হয়ে গেলে কেপলার ৪০২বি এর কিছু যাবে-আসবে না। আর সিনেমাটা আমাদের কাছে ব্রহ্মাণ্ড, তাই না?”

পরিচালক আরও লিখেছেন🦹 বলেন, “ফোন করার কথা বলেছ, আমাকে দাদা মানো, সেটা তুমি আমাকে করলে আমিও তোমাকে বোঝাতে পারতাম। সুনেরাহ আসলে এর আগে-পিছে কোথাও নেই। সত্যি নেই, আমি সুনেরাহকে কাছ থেকে দেখেছি, She is a lonely princess, a good human being with a big heart. অনেকটা তোমার মতোই। আর রাজ, সত্যিকারের একজন ভালো অভিনেতা, One of the finest actor. আমি তোমাদের সবাইকে চাই। কাছে থাকো, দুরে থাকো, যাই থাকো ভালো থাকো, ভালো রাখো। কাজটা করতে থাকো।”


“তুমি পাবলিকলি বলেছো, তাই আমার উত্তরটা পাবলিকলি দিতে হচ্ছে। যদিও আমার স্ট্যাটাস শুধু তোমাকে উদ্দেশ্য করে ছিল না। আমি অনেককে বলেছি, সাংবাদিক ও পত্রিকার মালিকদের বলেছি, দর্শকদেরও বলেছি। আশ্চর্যজনকভাবে বাংলা সিনেমা উত্থান হচ্ছে। এই সময়- এই বিনির্মাণের সময়ে পজেটিভিটি আর সুস্থ প্রতিযোগিতা পারে আমাদের মোটিভেশনটা ধরে রাখতে। তুমি 🐬তো জানো কত কষ্ট করে আমাদের কাজ করতে হয়। প্রায়শই মানসিকভাবে ক্লান্ত হয়ে যাই। তখন নেগেটিভিটিটা আর নিতে পারি না।”

“পরী আমি তোমাকে ব্যক্তিগতভাবে চিনি, অভাবনীয় সম্ভাবনা তোমার ম💙ধ্যে। একটা কথা বলি, যদি করতে পার ম্যাজিকের মতো সব বদলে যাবে। শুধু ক্ষমা করে দেয়াটা চর্চা কর। আর কিচ্ছু লাগবে না তোমার। Inner peace তোমাকে আলোকিত করবে। এন এ মন্ত্রে একটা লাইন আছে, হে সৃষ্টিকর্তা আমাকে শক্তি দাও, যেন আমি এমন কিছু মেনে নিতে পারি যা আমি পরিবর্তন করতে সক্ষম নই। এ মূল কথাটা একবার অন্তর দিয়ে অনুভব কর, ম্যাজিকের মতো সব বদলে যাবে। জ্ঞান দিচ্ছি ভেবো না, নিজের অভিজ্ঞতা শেয়ার করছি। ক্ষমা করে দাও, যদিও সেটা সবচেয়ে কঠিন, কিন্তু সেখানেই সব শান্তি। যেমন শান্তি রাজ্যকে বুকে নিয়ে। ঈশ্বর তোমাকে যে অমিত সম্ভাবনা দিয়ে পাঠিয়েছে, খুব কম মানুষের ভাগ্যে তা জোটে। সেই পরীর অপেক্ষায় থাকবে।”

সবশেষ এই নির্মাতা বলেন, “আর সবাইকে বলি, ব্যক্তিগত জীবনটাকে ব্যক্তিগত রাখতে দিন প্লিজ। নয়তো যা করছেন তা আপনাদের সাথেও ঘটবে। প্রকৃতি সব ফেরত দেয়।”
 

Link copied!