• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২ বছরের মেয়েকে রুটি বেলতে শেখাচ্ছেন প্রিয়াঙ্কা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০৫:০০ পিএম
২ বছরের মেয়েকে রুটি বেলতে শেখাচ্ছেন প্রিয়াঙ্কা!
মা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মেয়ে মালতী। ছবি: সংগৃহীত

বয়স সবে ২ বছর। আর এরমধ্যেই ছোট্ট মিষ্টি নরম হাতে প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে মালতীকে রুটি বেলতে দেখা গেল। আর সেই মিষ্টি মুহুর্ত ক্যামেরাবন্দি করলেন অভিনেত্রী নিজেই। খুদে মালতী ছোট্ট রুটি বেলছে যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলে। বর্তমানে অস্ট্রেলিয়াতে নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। তার ফাঁকেই কন্যার কীর্তি ফাঁস করলেন বলিউড এই সুপারস্টা🥂র।

জানা গেল, খানাপিনার স্বাদ বেশ ভালো বোঝে ছোট্ট মালতী। মায়ের মতোই মালতীর বিদেশি বেবি ফুড পছন্দ নয়। মশলাদার এবং চটপটা স্বাদের খাবার তার বেশ পছন্দ। বিশেষ করে মটর পনির ও বিরিয়ানি তার বেশি পছন্দ। প্রিয়াঙ্কা চোপড়া বিদেশে থাকলেও🍒 দেশি খাবারই খান বেশিরভাগ। এছাড়া নিক-প্রিয়াঙ্কার ডিনারের মেনুতে প্রায়ই ধাকে ঢেরশের তরকারি আর রুটি।

প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি। ভারতীয় আচার,আচরণে অভ্যস্ত𝔉 স্বামী  নিক জোনাসও। এছাড়া নিক-প্রিয়াঙ্কার লস অ্যাঞ্জেলসের বাড়িতেও পুরোদস্তুর ভারতীয় আদব-কায়দায় চলে। এরই ধারাবাহিকতায় এবার দেখা গেল মেয়ে মালতীকে রুটি বেলতে শেখাচ্ছেন মা প্রিয়াঙ্কা। 

২০১৮ সালের ডিসেম্বরে ১০ বছরের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে প্রি💛য়াঙ্কা চোপড়ার বিয়ে হয়। ২০২২ সালের ২০ জা🌼নুয়ারি মা হন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের। 

Link copied!