• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ অনুষ্ঠিত হবে আজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০২:৫৪ পিএম
জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ অনুষ্ঠিত হবে আজ
জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২। ছবি: সংগৃহীত

নাচে-গানে জমকালো আয়োজনে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২ এর পুরস্কা📖র প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে মঙ্🍎গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যা  ৬টায়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত চার বছরের মতো এবারও অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ফেরদৌস ও পূর্ণিমা। তা♒দের সঞ্চালনায় পুরো অনুষ্ঠান জুড়ে থাকছে সিনেমার গানের বর্ণিল আয়োজন। বিখ্য🍌াত বেশ ক’টি গানের সঙ্গে এবার মঞ্চে নাচবেন সাদিয়া ইসলাম মৌ, নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি ও তমা মির্জা। এই তারকারা গানের সঙ্গে একক নাচ পরিবেশন করবেন।

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পাচ্ছে﷽ন অভিনয়শিল্পী খসরু ও রোজিনা। সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন চঞ্চল চৌধুরী। সেরা অভিনেত্রীর পুরস্কার যৌথভাবে পাচ্ছেন জয়া আহসান ও রিকিতা নন্দিনী শিমু।

পার্শ্বচরিত্রের শ্রেষ্ঠ অভিনেতা নাসির উদ্দিন খান ও শ্রেষ্ঠ অভিনেত্রী আꦗফসানা মিমি, সেরা খল অভিনেতা শুভাশীষ ভৌমিক, সেরা গায়ক যুগ্মভাবে ‘বাপ্পা মজুমদার ও চন্দন সিনহা, সেরা গায়িকা আতিয়া আনিসা, সেরা সংগীত পরিচালক রিপন খান, সেরা গীতিকার রবিউল ইসলাম জীবন, সেরা সুরকার শওকত 𝔍আলী ইমন, সেরা কাহিনিকার ফরিদুর রেজা সাগরও খোরশেদ আলমের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

গত ৩১ অক্টোবর প্রজ্ঞাপনের মাধ্যমে ২৮টি শাখায় ২৭ ক্যাটাগরির জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২ বিজয়ীদের নাম ঘো⛦ষণা করা হ🌼য়। 

Link copied!