• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রহস্যময় স্ট্যাটাস, কোর্টে যাচ্ছেন ওমর সানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:৫০ এএম
রহস্যময় স্ট্যাটাস, কোর্টে যাচ্ছেন ওমর সানী
ওমর সানী। ছবি : সংগৃহীত

একসময়ের জনপ্🅠🃏রিয় অভিনেতা ওমর সানী সিনেমায় ব্যস্ততা কমলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। সমসাময়িক প্রায় সব বিষয় নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে থাকেন তিনি।

নিজের ব্যক্তিগত জীবন বা ক্যারিয়ার নিয়ে প্রকাশ্যেই কথা বলেন তিনি। এবারও তেমনই এক পোস্ট করেছেন একসময়ের আরেক সাড়াজাগানো চিত্রন💧ায়িকা মৌসুমীর স্বামী ওমর সানী। হঠাৎ মধ্যরাতে ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়ে আবারও আলোচিত এই অভিনেতা। নিজের ভেরিফায়েড প্রোফাইল থেকে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, “আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি...।”

সোমবার (৮ জুলাই) দিবাগত রাতে ফেসবুকে এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন ও🍃মর ��সানী। 

যদিও কাকে ইঙ্গিত করে এই স্ট্যাটাস দিয়েছেন তিনি, সেটি স্পষ্ট করেননি। আর এখানেই রহস্যের গন্ধ খুঁজে বেড়াচ্ছেন ভক্ত-অনুরাগীরা। নানা প্রশ্ন দেখা দিচ্ছে নেটিজেনদের মনে। কমেন্টবক্সে প্রশ্নবাণে জর্জরিত হতে থাকেন চিত্রনায়ক। তবে হুমকি দিয়ে বসে থাকেননি নায়ক। ভোর🌞 হতেই প্রতিপক্ষের বিরুদ্ধে মামলাও ঠুকে দিয়েছেন অভিনেতা।

মো. মুকসাদ🦩ুল হাসান নামে একজন ওমর সানীর স্ট্যাটাসের কমেন্টে লিখ🌞েছেন, “ডিভোর্স দিয়ে দিলেন নাকি।” রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, “কাকে ভাই তোমার ওয়াইফ।”

মোহাম্মদ আলাউদ্দিন নামে একজন লিখেছেন, “এত রাতে কোর্ট বন্ধ... মাথা ঠান্ডা করুন ভাইজান।” রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, “১২টার পর সকালের কথা বলা হয় বুইঝা ক𓄧থা বললেন বোকা।” আসিফ বাবু নামে আরেকজন লেখেন, “কে সেই আসামী ভাই?’ রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, ‘তুমি তুমি’।

Link copied!