• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৫৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ১২:৩১ পিএম
১৫৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’
‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধুꦺ শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। শুক্রবার (১৩ অক্টোবꦫর) দেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি।

মঙ্গলবার (১০ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান জাজ মাল্ಞটিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মুজিব’ সিনেমার কলাকুশলীরা।

এসময় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করা অভিনেতা আরিফিন শুভ বলেন, “মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মুক্তি পা﷽বে। আপনারা সবাই আসবেন স্বপরিবারে। এটি আমাদের দেশের গল্প, আমাদের জাতির জনকের গল্প। অনেক সুন্দর একটি সিনেমা, পরিবারের সবাইক💝ে নিয়ে দেখার মতো।”

সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছে𝔉ন আরিফিন শুভ। ফজিলাতুননেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিꦏয়াজ আহমেদ। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ ও মিশা সওদাগরসহ দেশের শতাধিক অভিনয় শিল্পী।

Link copied!