• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মা হচ্ছেন তৃপ্তি দিমরি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৭:১০ পিএম
মা হচ্ছেন তৃপ্তি দিমরি!
তৃপ্তি দিমারি। ছবিঃ সংগৃহীত

এবার বেবি বাম্প নিয়ে হাজির হলেন বলিউডের সুপরিচিত🅘 অভিনেত্রী তৃপ্তি দিমারি। না, বাস্তবে নয়। আসন্ন চলচ্চিত্র ‘ব্যাড নিউজ’-এর পোস্টারে অন্তঃস্বত্তা হয়েই ধরা🦩 দিলেন তৃপ্তি।

করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্র𝐆োডাকশনের আ🦹সন্ন চলচ্চিত্র ‘ব্যাড নিউজ’-এর পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টারে তৃপ্তির সঙ্গে দেখা গেছে ভিকি কৌশল ও অ্যামি ভ্রিককে।

প্রথমে এই সিনেমার নাম ছিল ‘মেরে মেহেবুব মেরে সানাম।’ কিন্তু সেটি পরিবর্তন করে ‘ব্যাড নিউজ’ রাখা হয়েছে। 
সিনেমার নাম পরিবর্তনের প্রসঙ্গে করণ জোহর বলেন, ‘এই সিনেমা꧂র গল্প একেবারেই কমেডিতে ভরপ🎀ুর। নায়ক-নায়িকারা একটা বাজে খবর পেতেই তাঁদের জীবনে শোরগোল পড়ে যায়। আর সেই কারণেই সিনেমার নাম রাখা হয়েছে ‘ব্যাড নিউজ।’

এতে ভিকি কৌশলের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধছেন তৃপ্তি। তবে ভিকি কৌশল একা নন, তৃপ্তির প্রেমে মজবেন আরেক অভিনেতা অ্যামি ভ্রিক। জুলাই মাসেই মুক্ত🍌ি পাবে ⛄সিনেমাটি।

এটি পরিচালনা করছেন আনন্দ তিওয়ারি। তৃপ্তি, ভিকি ও অ্যামির পাশাপাশি দেখা যাবে নেহা ধুপিয়াকেও।
‘অ্যানিম্যাল’ ব্লকবাস্টার হওয়ার পর থেকে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় রꦕয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। তাঁর ঝুলিতে এখন একের পর সিনেমার অফার। বলিউডের নামজাদা প্রযোজকরা তৃপ্তির সঙ্গে কাজ করতে আগ্রহ♛ী।

তবে শুধু সিনেমা নয়, তৃপ্তি রয়েছেন নতুন প্রেমের গুঞ্জনেও। কয়েকমাস আগেই গুঞ্জন শোনা যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। এর আগে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন তিꦐনি। তবে সেই সম্পর্ক এখন আর নেই বলেই শোনা যাচ্ছে।

Link copied!