• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজকে নিয়ে মিম-পরীর দ্বন্দ্বের অবসান যেভাবে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০১:২০ পিএম
রাজকে নিয়ে মিম-পরীর দ্বন্দ্বের অবসান যেভাবে
পরীমনি- বিদ্যা সিনহা মিম। ছবি: কোলাজ

‘দামাল’ সিনেমার প্রচারণার সময় শরীফুল রাজ-পরীমনি ও মিমকে নিয়ে তৈরী হয় ঘোলাটে পরিস্থিতি। রাজের তৎকালীন✱ স্ত্রী পরীমনি আঙুল তোলেন মিম আর রাজের সম্প🎉র্কের দিকে। মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন পরী।

ঝুট ঝামেলা এড়াতে সেসময় পরীর এসব অভিযোগের পাল্টা কোন জবাব 𝔉দেননি মিম। এই ঘটনায় দুই নায়িকার মধ্যে ম𒐪ুখ দেখাদেখি বন্ধ হয়। দেখা তো দূরের কথা, একে অন্যকে রীতিমতো এড়িয়ে চলতেন।

পরীর সে অভিযোগের প্রেক্ষিতে শুধু মিম-রাজের জু༒টিটাই ভেঙে যায়নি, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মিম। সম্প্রতি সཧেই দ্বন্দ্বের অবসান হলো। সম্প্রতি  ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানের মঞ্চে কৃতকর্মের জন্য মিমের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন পরীমনি।

সংবাদমাধ্যম অনুযায়ী, শুক্রবার (৭ জুন) ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানে অংশ নিতে যে কজন জনপ্রিয় তারকা উপস্থিত হয়েছিলেন তাদের একটি আলাদা কক্꧅ষে অবস্থানের ব্যবস্থা করা হয়।

সেখানে ম🎀িমকে পেয়ে পরীমনি তাকে জড়িয়ে ধরে তার পূর্বের কৃতকর্মের জন্য ক্ষমা চান। এ সময় সেখানে অন্য তারকা এবং অ🐷নুষ্ঠানের আয়োজকরাও উপস্থিত ছিলেন।

পরীর এমন কর্মকা✱ণ্ডে মিম শুরুতে একেবারেই অপ্রস্তুত হয়ে পড়েন। কি বলবেন বুঝতে পারছিলেন না। পরে নিজেকে সামলে নিয়ে পরীর সঙ্গে হাসিমুখেই কথা বলেন। এই ঘটনার পরই অনুষ্ঠানের মঞ্চেও দুই নায়িকাকে হাস্যজ্জ্বলভঙ্গিতে ক্যামেরাবন্দী হতে দেখা যায়। পরী মিমকে আহ্লাদের সঙ্গে জড়ཧিয়েও ধরেন!

 

Link copied!