• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজ-দর্শনার ‘ভাইরাল বেবি’তে মাতোয়ারা দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০১:৩৭ পিএম
রাজ-দর্শনার ‘ভাইরাল বেবি’তে মাতোয়ারা দর্শক
‘ভাইরাল বেবি’ গানে শরিফুল রাজ ও দর্শনা বনিক । ছবি: ভিডিও থেকে

ঈদের আগেই শরিফুল রাজ ও দর্শনা বনিকের ওমর সিনেমার ‘ভাইরাল বেবি’ গান মাতোয়ারা হয়ে দেখছেন দর্শক। রব💮িবার (৭ এপ্রিল) সন্ধ্যায় গানটি প্রকাশ করেছে সিনেমাওয়ালা। প্রকাশের সঙ্গে সঙ্গে🔴 গানটি হুমড়ি খেয়ে দেখছে দর্শক। ঈদের সিনেমার সবচেয়ে আলোচনায় রয়েছে গানটি।

‘ভাইরাল বেবি’ এখন 🔯অন্তর্জালে। গানে নেচে-গেয়ে মাত করলে🐷ন কলকাতার নায়িকা দর্শনা বণিক। এতে দর্শনার আসরে দেখা মিলেছে শরিফুল রাজ, আবু হুরায়রা ও নাসির উদ্দিন খানদের ঘুরঘুর করতে।

জনি হকের কথায় ‘ভাইরাল বেবি’ গানটি বানিয়েছেন স্যাভি। এ🥂তে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী কণা ও ঈশান মিত্র।

গানটি প্রসঙ্গে গীতিকবি জনি হক বললেন, ‘বাণিজ্যিক সিনেমার একটা উ🦩পাদান আইটেম গান। দর্শকের কাছে এর চাহিদা রয়েছে। তবে আমরা গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই গানটি করেছি। আশা করছি দর্শক-শ্রোতার ভালো লাগবে। আর প্রেক্ষাগৃহে গানটির সঙ্গে অনেক হই-হুল্লোড় করবেন।’

অন্যদিকে ছবিটি নিয়ে পর্দার ‘ওমর’ তথা শরিফুল রাজ বলেছেন, ‘রাজ ভাই যে এত সুন্দর কাস্টিং করবেন, আমি ভাবতে পারিনি। পুরো শুটিংয়ের সময়ে আমি এনজয় করেছি। সবাই আমাকে খুব সহযোগিতা করেছেন। সকলের প্রচেষ্টায় একটা সুন্⛎দর কাজ হয়েছে।’

বলা দরকার, এই ঈদে অনেক ছবির ভিড়ে মুহাম্মদ মোস্তফা কামাল 𝓡রাজের নির্মাণে ও শরিফুল রাজের অভিনয়ে ‘ওমর’ অন্যতম প্রতিদ্বন্দী হিসেবে মাঠে থাকছে। যেখানꦕে দেখা যাবে এই সময়ের জাঁদরেল সব অভিনেতাদের।

সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে নির্মিত ‘ওমর’-এ শরিফুল রাজ ছাড়াও আছেন দেশের তিন দাপুটে অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদဣ্দিন খান। আরও দেখা যাবে রোজি সিদ্দিকী, এরফান মৃধা শিবলু ও আবু হুরায়রা তানভীরকে। এছাড়া বিশেষ চমক হিসেবে থাকছেন কলকাতার দর্শনা বণিক।

‘ওমর’ ছবিটি উৎসর্গ করা হয়েছে লেখক-নির্মাতা হুমায়ূন আহমেদ ও চিত্রনায়ক-প্রযোজক মান্নাকে📖। মাস্টার 💟কমিউনিকেশনস প্রযোজিত ছবিটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Link copied!