• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ে করলেন অনুপম-প্রস্মিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ১২:১১ পিএম
বিয়ে করলেন অনুপম-প্রস্মিতা
অনুপম-প্রস্মিতা জুটি । ছবি: সংগৃহীত

কথা ছিল শনিবার (২ মার্চ) পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থি꧋তিতে চার হাত এক হবে পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা শিল্পী অনুপম রায় ও প্রস্মিতা পালের। তবে  ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, ২ মার্চ নয় শুক্রবারই (১ মার্চ) দুই বাড়ির স্বজনদের ꧙উপস্থিতিতে আইনি বিয়ে সেরেছেন এই জুটি।

বিয়ের আনুষ্ঠানিকতা একদিন আগে সেরে ফেললেও অনুপম-প্রস্মিতার কথা মতোই শনিবার অনুষ্ঠিত হচ্ছে তাদের বিয়ের রিসেপশন। এদিন বিকাল থেকেই দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাব রয়্যাল ক্যালকাটাতে খুব ছিমছামভাবে বিয়ের আসর বসেছে অনুপম-প্রস্মিতা জুট♑ির। যেখানে ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি উপস্থিত থাকবেন টলিউডের এক ঝাঁক তারকা।

কাজের সূত্রেই একে অন্যকে বহুদিন ধরে চেনেন অনুপম ও প্রস্ম꧋িতা। গত এক বছর ধরে তারা সম্পর্কে ছিলেন। এরপরই সিদ্ধান্ত নেন বিয়ের।

এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায়। প্রথমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহপাঠীকে 🌌বিয়ে, দ্বিতীয়বার পিয়া চক্রবর্তীকে বিয়ে, আর এবার প্রস্মিতা হতে চলেছেন অনুপমের তৃতীয় স্তꦕ্রী।

অন্যদিকে প্রস্মিতা পালের এটা দ্বিতীয় ไবিয়ে। প্রথমবার 🌱শৌনক নামে এক চিকিৎসককে বিয়ে করেছিলেন প্রস্মিতা। তবে ৪ মাসের মাথায় সেই বিয়ে ভেঙে যায়।- হিন্দুস্থান টাইমস বাংলা

Link copied!