• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়ে ডিনার ডেটে মালাইকা-অর্জুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩, ১২:৫৫ পিএম
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়ে ডিনার ডেটে মালাইকা-অর্জুন
অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরে বিচ্ছেদ গুঞ্জনে আলোচনায় রয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তবে এ সকল গুঞ্জ꧋ন উ﷽ড়িয়ে দিয়ে একসঙ্গে ঘুরছেন অর্জুন ও মালাইকা।

হিন্দুস্✅তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, রবিবার (১ সেপ্টেম্বর) রাতে মালাইকাকে সঙ্গে নিয়ে ডিনার ডেটে যান অর্🌼জুন। এর আগে ক্যামেরার ফ্রেমবন্দী হন তারকা এ জুটি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, সেদিন রাতে মুম্বাইয়ে টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সিজনের জন্য খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালাইকা-অর্জুন। নিলামের অনুষ্ঠানে টেনিস প্রিমিয়ার লিগেরই একটি দলের জার্স🃏ি পরেছিলেন মালাইকা। অনুষ্ঠান থেকে বের হওয়ার সময় যদিও জার্সি বদলে একটি টি-শার্ট পরে নেন তিনি। অন্যদিকে, অনুষ্ঠানে জার্সি ও সেখান থেকে বেরোনোর পথে ♔নিজের একটি সোয়েটশার্ট পরেছিলেন অর্জুন।

জানা গেছে, ১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তারা। ২০১৯ সালে শেষের দিকে বিয়ে করেন মালাইকা ও অর্জুন। অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল, মালাইকাকে নাকি পছন্দই করতো না কাপুর পরিবার। ডিভোর্স ও ছেলের চেয়ে🅰 বয়সে ১১ বছরের বড় বউমা ঘরে আনতে রাজি ছিলেন না বনি কাপুর। তবুও বাড়ির ছেলের মুখ চেয়েই তারা কিছুটা নমনীয় হয়েছিলেন।

Link copied!