• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভিসা নীতির মধ্যেই আমেরিকার ভিসা পেলেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৭:২৬ পিএম
ভিসা নীতির মধ্যেই আমেরিকার ভিসা পেলেন মাহি
মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

দেশে ভিসা নীতি নিয়ে চলছে বেশ আলোচনা-স🏅মালোচনা। ২২ সেপ্টেম্বর বাইডেন প্রশাসন বিবৃতি দিয়ে জানিয়ে দেয়, বাংলাদেশের জন্য আলাদা ভিসা নীতি চালু করেছে আমেরিকা। তবে এর মধ্যেও মার্কিন মুলুকে যাওয়ার অনুমতি পেলেন চিত্রনায়িকা ও বঙ্গবন্ধু সাংস্🌼কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি।

দেশের একটি বেসরকারি গণমাধ্যম সূত্রে জানা গে꧒ছে, গত সপ্তাহে মাহি ঢাকায় অবস্থিত আমেরিকান অ্যাম্বাসিতে দাঁড়িয়েছিলেন। এর পরই গ্রিন সিগনাল পান তিনি। মাহিয়া মাহি টুরিস্ট ভিসায় সাক্ষাৎকার প্রার্থী হয়েছিলেন। আবেদনপত্রে রাজনৈতিক কর্মী নয়, নায়িকা হিসেবে নিজের পরিচয় তুলে ধরেন।

জ🐲ানা গেছে, প্রবাসী বাংলাদেশি এক খ্যাতনামা ব্যক্তির আমন্ত্রণে তার এই ভ্রমণ হবে। মাহি ভিসা আবেদনের ডিএস ১৬০ ফরমে তুলে ধরেন। যেখানে তার সব খরচ বহন করবেন ওই ব্যবসায়ী।

এদিকে অভিনয়ের চেয়ে রাজনীতির মাঠেই বেশি সক্রিয় ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহি। বেশকিছুদিন ধরে সিনেমাতে দেখা না গেলেও দলীয় অনুষ্⛎ঠানেও নিয়মিত অংশ নিচ্ছেন। জানা গেছে,  চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন কিনবেন তিনি। 

Link copied!