• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমার চেহারায় অনেক নায়িকার মিল খুঁজে পান দর্শক : নাজনীন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৭:৩২ পিএম
আমার চেহারায় অনেক নায়িকার মিল খুঁজে পান দর্শক : নাজনীন

“আমাকে সামনে থেকে দেখে অনেকে বলেন, হুট করে নাকি আমার চেহারায় দিব্যা ভারতীর একটা আঁচ পাওয়া যায়। কেউ কেউ ভারতীয় অভিনেত্রী পূজা বসু, কেউ বা আমাদের দেশের মেহজাবীন আপু, তটিনি আপুদে𝄹র সঙ্গে মেলান।”—এমন মন্তব্য করেন অভিনেত্রী নাজনীন নীহা।

সম্প্রতি এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন, “মজাই লাগে🅠। কিছু বলার নেই। তবে মেহজাবীন আপুর অভিনয় আমার ভীষণ ভালো লাগে, উৎসাহ পাই।”

প্রথম নাটকে 🗹অভিনয় প্রসঙ্গে নাজনীন বলেন, “প্রথমবার অভিনয় করেই এত প্রশংসা পাব ভাবিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক মানুষের ভালোবাসা পাচ্ছি। এ🌠র আগেও নাটক-সিনেমার প্রস্তাব পেয়েছিলাম। ‘লাভ সেমিস্টার’ প্রচারের পর এখন প্রায় প্রতিদিনই অভিনয়ের প্রস্তাব পাচ্ছি। ভালো চরিত্র পেলে তবেই করব।”

নতুন কাজের কী খবর এমন প্রশ্নের উত্তরে এই অভিন🌌েত্রী বলেন, “বিজ্ঞাপনচিত্রের শুটিং তো আগে থেকেই করি, এখনো করছি। মুশফিক ফারহানের সঙ্গে মাহমুদুর রহমান হিমির নাটক ‘সুইট প্রবলেম’ করছি। এক দিন শুটিং হওয়ার পরই ফারহান ভাইয়ার সহকারীꦚ মারা যাওয়ায় শুটিং পিছিয়েছে।”

ঈদের নাটক প্রসঙ্গে তিনি বলেন, “ঈদের জন𒐪্য আরো কয়েকটি নাটকে অভিনয়ের কথা আছে। এগুলো নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আমি যে চরিত্র ধারণ করতে পারব বলে মনে করি সেগুলোই করার 🌟চেষ্টা করছি। জটিল চরিত্রে এখনই ঢুকতে চাচ্ছি না। কারণ আমার অভিনয়ের খুঁতগুলো সারতে আরো সময় লাগবে।”

শোবিজ নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে নীহা বলেন, “অভিনয় এখন আমার প্যাশন ও প্রফেশন। নিয়মিত অভিনয় করতে চাই। কিছুদিন আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিলাম। এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছ🉐ি। পড়াশোনায়ও গুরুত্ব দিতে꧙ চাই।”

Link copied!