• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শক্রর সঙ্গে বন্ধুত্বকারীদের মুখ দেখতে চান না পরী, কার উদ্দেশ্যে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৩:৪০ পিএম
শক্রর সঙ্গে বন্ধুত্বকারীদের মুখ দেখতে চান না পরী, কার উদ্দেশ্যে
চিত্রনায়িকা পরীমনি। ছবি: ফেসবুক থেকে

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ব্যক্তিগত কিংবা পেশাগত কাজ সব কিছুরই কিছুটা আভাস দেন সামাজিক মাধ্যমে। এর আগে বিশ্ব ভালোবাসা দিবসে অজস্র লাল-হলুদ 🐲ফুলের মাঝে হাসিখুশি লুকে ছেলেকে নিয়েಞ ভ্যালেন্টাইনস ডে পালন করেন পরী। তারই একটি ভিডিও প্রকাশ করেছিলেন এই নায়িকা।

ভিডিও প্রকাশ করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ আই লাভ ইউ মাই ভ্যালেন্টাইন। আমার একটা তুমি আছ, আমার নাড়ি ছেড়া ধন।’ এমনকি শবে বরাতের আগের দিন কারও একজনের নিন্দনীয় কর্মকাণ্ডে ক্ষেপে যান নায়িকা। তার পর হঠাৎই ফেসবুকে রহস্যময় একটি স্ট্যাটাস দেন পরী।
এরপর পরী আবার হাজির হয়েছিলেন রহস্যের আর একটি ফেসবুক পোস্ট নিয়ে। তিনি লিখেছেন, ‘যেখানে সম্মান নাই সেখানে যেতে নাই। এটাই আ🌠সল কথা। তাদের বোধোদয় হোক।’

ঐতিহাসিক ৭ মার্চের দিনে সাদা হিজাবে সবুজ গাছে ঘেরা একটি পানিভরা টলমলে পাকুরের পাশে সুইমিং পুলের পাশে একটি  সেলফি তুলে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন- আজ আমার সেলফ🍰ি ডে ।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপরে পরী দিলেন এক ভিন্নরকম স্ট্যাটাস, সেখানে পরীমনি লিখেছেন- 
‘যে বা যারা আমার শক্রর সাথে বন্ধুত্ব করে আজ থেকে কোনোদিন আমি তাদের মুখও দেখতে চাই না । অনেক তো হলো। Rumman Rashid Khan আপনার কথা আমি আগে শুনি নাই । তার ফল পেয়েছি এতো দিনে । আপনি সঠিক ছিলেন।’
পরীর বন্ধু ও ভক্তরা সেখানে নানা কমেন্ট করেছে। অনেকে জানতে চেয়েছে, কে সেই শত্রু, পরীর স্বামী শরিফুল র෴াজ। না কি প্রিয় নির্মাতা বন্ধুকে শত্রু েবলছেন, এছাড়া কারাই বা মিশছে তার সঙ্গে।

এদিকে ক্যারিয়ারে প্রথমবারের মতো কলকাতার সিনে൩মায় কাজ করছেন পরীমনি। সিনেমার নাম ‘ফেলুবকশি’।  ;মঙ্গলবার (১৯ মার্চ) থেকে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছে।

দেশে দীর্ঘ বিরতির পর গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে পরী ক্যামেরা সামনে দাঁড়ান। সেসময় পরীমণি বলেন, অনেকদিন কাজের বাইরে ছিলাম। নিজের প্রিয় জায়গায় ফেরার জন্য অনেক দিন মুখিয়ে ছিলাম। ভীষ♏ণ ভালো লাগছে আবারও লাই🦂ট ক্যামেরার দুনিয়ায় আসতে পেরে।

সিনেমা প্রসঙ্গে পরী জানান, দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ প্রযোজিত ‘ডোডোর গল্প’ হতে যাচ্ছে অন্যরকম একটি গল্পের সিনেমা।
এ সিনেমায় পরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত♓্রনায়ক সাইমন সাদিক। সরকারি অনুদান প্রাপ্ত ‘ডোডোর গল্প’র♋ কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।

 

Link copied!