• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জন্মদিনের কথা মনেই নেই তিশার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১০:৩০ এএম
জন্মদিনের কথা মনেই নেই তিশার
নূসরাত ইমরোজ তিশা। ছবি: সংগৃহীত

নন্দিত অভিনয়শিল্পী নূসরাত ইমরোজ তিশা। কিছুদিন আগেও তার এবং তার স্বামী নির্মাতꦰা মোস্তফা সরয়ার ফারুকী অভিনীত ‘অটোবায়োগ্রাফি’ ওয়েবফিল্ম নিয়ে ব্যাপক প্রশংসায় ভাসছিলেন এ অভিনেত্রী।

নিজের প্রথম লেখা গল্প, ফারুকীর অভিনেতা হিসাবে অভিষেক এবং তাদের মেয়ে ইলহামের প্রথম ক্যামেরার সামনে আসা প্রতিটি প্রথমই যেন ঘিরে রেখেছিলো তাকে। কিন্তু হঠাৎই সেই খুশি বদলে গেলো চিন্তায়, শঙ্কায়, বিপদে। জানুয়ারি মাসে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন🀅 মোস্তফা সরয়ার ফারুকী। চিকিৎসকরা জানিয়েছিলেন তার ব্রেইন স্ট্রোক হয়েছে। এর পর সুস্থ হয়ে বাড়িও ফিরে যান ফারুকী। কিন্তু এর পর হঠাৎ অসুস্থ হয়ে যায় এ তারকা দম্পতির মেয়ে ইলহাম নুসরাত ফারুকী।

এ বিষয়টি জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তিশা লিখেছেন, আল্লাহ মানুষের অনেকভাবেই পরীক্ষা নেয়। আমার পরিবারেরও পরীক্ষা চলছে। সবাই ইলহামের জন্য দোয়া করবেন। তবে বর্তমানে ইলহাম এবং ফারু🔜কী দুজনের অবস্থাই বেশ ভালো বলে জানিয়েছেন তিশা।

তিনি বলেন, ‘ইলহাম এর অবস্থা এখন বেটার। একটু একটু করে ডেভেলপ করছে। আর সরয়ারও বিশ্রামে আছে। ধীরে ধীরে আরও রিকভার করবে। 
এদিকে আজ এ অভিনেত্রীর জন্মদিন। তবে পারিবারিক এ অবস্থায় বরাবরের মতো কোনো আয়োজন থাকছে♎💙 বলেই জানান এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিশা বলেন, ‘আমার তো মনেই ছিল না আজ ২০ ফেব্রুয়ারি। মনে থাকার কথাও নয়। যে মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি তাতে জন্মদিন পালন করার প্রশ্নই আসে না। এ মুহূর্তে আ𒀰মার সম্পূর্ণ মনোযোগ আমার পরিবারের প্রতি। তাদের নিয়েই ব্যস্ত থাকব।  এছাড়া অন্য কিছু ভাবতেও ভালো লাগছে না। তবে জ⭕ন্মদিন মনে করিয়ে দেবার জন্য ধন্যবাদ।

 

Link copied!