• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইন্টারনেটহীন যেভাবে দিন কেটেছে অভিনেত্রী হিমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০২:৩০ পিএম
ইন্টারনেটহীন যেভাবে দিন কেটেছে অভিনেত্রী হিমির
জান্নাতুল সুমাইয়া হিমি। ছবি: সংগৃহীত

শোবিজের চেনা মুখ জান্নাতুল সুমাইয়া হিমি। খুব ছোটবেলায় অভিনয় শুরু করেন শিশুশিল্পী হিসেবে। টেলিভিশন নাট�♔�কে জান্নাতুল সুমাইয়া হিমির ব্যস্ততা চোখে পড়ার মতো।

কোটা সংস্কার আন্দোলনের মধ্যে সারা দেশে সহিংসতা ছড়িয়ে পড়ে। দেশের সার্বিক অবস্থা বিবেচনায় কয়েক দিন শুটিং বন্ধ ছিল। কারফিউ শিথিলের পর আবার শুটিং শুরু হয়েছꦡে তার। বুধবার মাইদুল রাকিবের নাটক দিয়ে শুটিংয়ে ফেরা হয়েছে।

এই সহিংসতার মধ্যে ইন্টারনেট সেবা ব্যাহত হয়। সবশেষ মঙ্গলবার রাত 🃏থেকে সীমিত পরিসরে চালু হয় ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা। প্রাথমিকভাবে অগ্রাধিকার ভিত্তিতে ইন্টারনেট সেবা দেওয়া হচ্ছে ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও অফিস-আদালতে।

ইন্টারনেট যখন ছিল না, তখন কীভাবে সময় কাটাতেন, সে বিষয়ে গণমাধ্যমের🐼 সঙ্গে কথা বলেছেন হিমি।

এ অভিনেত্রী বলেন, পরিবারের সঙ্গেই পুরোটা সময় কেটেছে। সেই সময় কোনো কাজ ছিল না। বই পড়েছি, পোষা বিড়াল ও পাখিদের দেখাশোনা করেছি। কাছের মানুষের সঙ্গে ফোনে কথা বলেছি। অনেক দিন পর রান্নাও করেছি। এত কিছু নিয়ে ব্যস্ত থাকার চেষ্টা করলেও মাথার মধ্যে সব ඣসময় দেশের সার্বিক অবস্থা ন🔥িয়ে চিন্তা ঘুরছিল। দেশজুড়ে আন্দোলন হয়েছে, এত মানুষ মারা গেছে। সবার জন্য দোয়া করছিলাম। কী হচ্ছে, আগামী দিনে কী হবে এসব নিয়ে খুব উদ্বেগে ছিলাম।

Link copied!