• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সমালোচকদের কড়া বার্তা দিলেন শুভশ্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০২:০৫ পিএম
সমালোচকদের কড়া বার্তা দিলেন শুভশ্রী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় 🦩অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সম্প্রতি প্রকাশ্যে আসে দ্বিতীয়বারের মতো তার মা হওয়ার ঘটনা। আর এ কারণে সৃজিত মুখার্জির সিনেমাও হাꦍতছাড়া হয়ে গেছে তার। তবে এর আগেও গর্ভাবস্থায় শুভশ্রীকে বেশ বোল্ড লুকে দেখেছে দর্শক।

বর্তমানে বিশেষ এই মুহূর্ত♚ উপভোগ করতে স্বামী, সন্তান নিয়ে ইন্দোনেশিয়ার বালিতে অবস্থান করছেন এই অভিনেত্রী। বলা চলে, সেখানে বেশ আনন্দেই দিন পার করছেন এই তারকাদম্পতি।

এবার গর্ভাবস্🤡থাতেও বোল্ড অবতারে ধরা দিচ্ছেন শুভশ্রী। তা নিয়ে নেটমাধ্যমে কটাক্ষের মুখে পড়েন এই 🔥তারকা।

এর আগেও বোল্ড অবতারে ধরা দিয়ে একাধিকবার নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছে শুভশ্রীকে। যদিও সেস💮বে কোনো পাত্তাই দেননি তিনি। তবেꦬ এবার সমালোচকদের উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতিꦆ ইনস্টাগ্রামের স্টোরিতে শাহরুখ খানের এক পডকাস্টের ভিডিও শেয়ার করে শুভশ্রী লিখে🌠ছেন, ‘নিন্দুকদের প্রতি আমার বার্তা’।

ওই ভিডিওতে বলিউড কিং খানকে বলতে শোনা গেছে, আমাকে অনেকদিন ট্রোল না করা হলে আমি চিন্তায় পডℱ়ে যাই যে আমার জনপ্রিয়তা কমে গেল নাকি 𝔍ভেবে! পরে ভাবি ও আচ্ছা পরীক্ষা চলছে তাহলে।

সেই সঙ্গে সমালোচকদের উদ্দেশ্যে অভি🍸নেত্রী আরও লেখেন, টুইটারে গালিগালাজ দেওয়ার হলে বানানটা অন্তত꧙ ঠিক লিখুন। শাহরুখের বার্তা শেয়ার করেই সমালোচকদের মুখে কড়া জবাব দিলেন শুভশ্রী।

মা হওয়ার ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই শুভশ্রীর ফেসবুক, ইনস্টাগ্রামে অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন শুভশ্রী। তবে শুধু শুভেচ্ছা নয়, হবু মা কী করছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, সব দিকেই নজর রয়েছে নেটিজেনদের। চলতি সপ্তাহেই পরিবার নিয়ে শুভশ্রী দেশে ফিরবেন বলে জানা গেছে।
 

Link copied!