• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জ্বরে আক্রান্ত শাকিব খান, হাজির হননি আদালতে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ০২:৪৩ পিএম
জ্বরে আক্রান্ত শাকিব খান, হাজির হননি আদালতে
চিত্রনায়ক শাকিব খান। ছবি: সংগৃহীত

চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে করা মামলায় প্রযোজ﷽ক রহমত উল্লাহ༒র বিরুদ্ধে সাক্ষ্য দিতে দ্বিতীয় দিনও আদালতে উপস্থিত হননি ঢাকাই সিনেমার সুপারস্টার  শাকিব খান। জ্বরে আক্রান্ত হওয়ায় শাকিব খান আদালতে উপস্থিত হতে না পারায় তার আইনজীবী সময়ের আবেদন করেন।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হা✨ফসা ঝুমা আদালতে দ𓆉্বিতীয় দিনের মতো সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। জ্বরে আক্রান্ত থাকায় শাকিব খান আদালতে উপস্থিত হতে পারেনি বলে সময়ের আবেদন করেন তার আইনজীবী খায়রুল হাসান। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৫ অক্টোবর দিন ধার্য করেন।

এর আগে গত ৫ জুলাই ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়েদা হাফসা ঝুমা আসামি রহমতের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৯ আগস্ট দিন ধার্য করেন।ꦬ ওইদিন অভিযোগ গঠনের সময় রহমত উল্লাহ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন। এছাড়া আদালতের অনুমত📖ি ছাড়া আসামি রহমত উল্লাহর বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন শাকিবের আইনজীবী। আদালত আবেদনটি মঞ্জুর করেন। এর ফলে আদালতের অনুমতি ছাড়া রহমত উল্লাহ বিদেশ যেতে পারবেন না।  

গত ২৩ মার্চ দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে শাকিব খান বাদী হয়ে রহমত উল্লাহর নামে এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামি রহমত উল্লাহকে ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেন। এরপরে🌟 ২৭ মার্চ টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় অভিযোগে প্রযোজক রহমত উল্লাহর বির🅠ুদ্ধে চিত্রনায়ক শাকিব খান আরও একটি মামলা করেন। ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াত এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেন দাখিলের জন্য নির্দেশ দেন।

Link copied!