• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৭০ বছর সাজাপ্রাপ্ত বিএনপি নেতা জামিনে মুক্ত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৯:২১ পিএম
৭০ বছর সাজাপ্রাপ্ত বিএনপি নেতা জামিনে মুক্ত
জামিনে বের হয়ে নেতাকর্মীদের সামনে বক্তব্য রাখছেন হাবিবুল ইসলাম হাবিব। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় ৭০ বছরে𒀰র সাজাপ্রাপ্ত সাতক্ষীরা-১ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব জামিনে মুক্তি পেয়েছেন।

উচ্চ আদালত ♕থেকে জামিনের আদেশ পাওয়ার পর মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ✤৪টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি।

এর আগে সোমবার (২ সেপ্টেম্বর)ဣ বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিবের পৃথক তিনটি জামিননামা সম্পাদন করেন সাতক্ষীরা জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মজিদ। গত ২৭ আগস্ট দুপুরে উচ্চ আদালতের ১১নং বেঞ্চ থেকে তিনিসহ কারাগারে থাকা ৪৬ বিএনপি নেতাকর্🤪মীর জামিন দেওয়া হয়।

এদিকে হাবিবুল ইসলাম হাবিব জামিনে মুক্তি পাওয়ার খবরে মঙ্গলবার দুপুর থেকে সাতক্ষীরাসহ ত𝓰ালা-কলারোয়া এলাকার শতাধিক নেতাকর্মী তাকে স্বাগত জানানোর জন্য কেরানিগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনে ভিড় জমান।

এ সময় সাতক্ষীরা জেলা𓄧 বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম আহ্বায়ক তারিকুল হাসান, জেলা যুবদলের সাবেক সভাপতি আবু꧒ল হাসান হাদি, জেলা যুবদলের প্রধান সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা, যুবনেতা মোস্তাক অহম্মেদ প্রমুখ নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন।

Link copied!