• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তুফানে শাকিবকে নিয়ে রাফীর শুরুতেই ‘নকল’!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ১০:০০ এএম
তুফানে শাকিবকে নিয়ে রাফীর শুরুতেই ‘নকল’!
‘তুফান’ সিনেমার পোস্টার নকলের অভিযোগ। ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘তুফান’ শিরোনামের সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তরুণ নির্মাতা রায়হান রাফী। সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এ বিষয়ে ঘোষণা দেওয়া হয়। এই আয়োজনে সিনেমা🐭র ফার্স্ট লুক পোস্টার উন্মোচন করা হয়। চারিদিকে শাকিব খানের এই পোস্টারের প্রশংসায় ভরে যায়। কিন্তু এই পোস🤡্টারে পাওয়া গেল নকলের আভাস।  

মূলত হলিউডের সিনেমা ‘জন উইক: চ্যাপ্টার ২’ সিনেমার পোস্টারের সঙ♌্গে হুবহু মিল♌ে গেছে শাকিব খানের ‘তুফান’ সিনেমার পোস্টার। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘জন উইক’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পর্বের পোস্টারের কিয়ানু রিভস দুর্ধর্ষ অ্যাকশনে দেখা যায়, ঠিক একইভাবে তুফানের পোস্টারে হাজির করা হয়েছে শাকিব খানকে।

দুটি পোস্টারে দেখা যায়, কিয়ানু রিভসের বাম হাতে রিভলবার, শাকিবেরও বাম হাতে রিভলবার।🌱 কিয়ানুর ডান হাতে একে ৪৭, শাকিবের ডান হাতেও একে ৪৭। শুধু মাপের ক্ষেত্রে এদিক-ওদিক কয়েক ডিগ্রি কমবেশি রয়েছে। কালার গ্রেডিং একই।

জন উইক ফ্র্যাঞ্চাইজিরর চতুর্থ🌃 পর্ব মুক্তি পেয়েছে চলতি বছর। সিনেমা হল ছাড়াও অ্যামাজন প্রাইমে দর্শকরা হু𝔍মড়ি খেয়ে দেখছেন। ২০২৩ সালের গুগল সার্চেও এই সিরিজ প্রথম পাঁচে রয়েছে। এমন একটি সিনেমার পোস্টার হুবহু নকল করা নেটিজেনরা ক্ষোভ প্রকাশ করেছেন।

Link copied!