• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দর্শক টানতে ব্যর্থ ‘এমআর-৯’ ও ‘অন্তর্জাল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০৩:২৩ পিএম
দর্শক টানতে ব্যর্থ ‘এমআর-৯’ ও ‘অন্তর্জাল’
‘এমআর-৯’ ও ‘অন্তর্জাল’ ও সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

গত ঈদে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ ব্যবসাসফল সিনেমার তালিকায় নাম লেখিয়েছে। ঈদের পরবর্তী কয়েক সপ্তাহেও প্⛎রেক্ষাগৃহে ভিড় ছিল চোখে পড়ার মতো। তবে ঈদের আমেজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সিনেমা দেখার আগ্রহ হারিয়েছে দর্শক𓃲দের। বড় বাজেটের ‘এমআর-৯’ ও দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

‘এমআর-৯’ ছবিটি পরিচালনা করেছেন আসিফ আকবর। দেশি তারকা এ বি এম সুমন, জেসিয়া, আলিশাসহ হলিউডের বেশ কজন শিল্পীও এ সিনেমায় অভিনয় করেন। সিনেমাটিকে ঘিরে দর্শকদের মধ্যে তৈরি হয়েছিল নানা জল্পඣনা-কল্পনা। কিন্তু ছবিটি মুক্তির পর দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করতে পারেনি।

অন্যদিকে কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত বছরের আরেক অন্যতম বড় বাজেটের সিনেমা ‘অন্তর্জাল’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। দীপংকর দীপন পরিচালিত এ ছবিতে সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সু🔯মনের মতো বড় তারকারা অভিনয় করেছেন। কিন্তু সিনেপ্লেক্স ও সিঙ্গেল হলগুলোতে খোঁজ নিয়ে জানা গেছে ছবিটি দর্শকদের আকৃষ্ট করতে পারেনি।

চলচ্চিত্রসংশ্লিষ্টরা শাহরুখ খানেꦯর সিনেমা ‘জওয়ান’কে দায়ী করছেন। কেননা বাংলাদেশে শাহরুখ খানের অগণিত ভক্ত রয়েছে। ফলে ‘জওয়ান’ দেশে মুক্তির বেশ পর ‘অন্তর্জাল’ মুক্তি পেলেওౠ, শাহরুখের সিনেমাটি ঘিরেই দর্শকদের উন্মাদনা বেশি দেখা গেছে।

Link copied!